বলিউডবিনোদন

১৬ কোটির ফ্ল্যাট, হীরার গয়না নিয়েও সিদ্ধার্থ মালিয়াকে প্রেমে ল্যাং দীপিকার

×
Advertisement

অবশেষে ৫ নম্বরে গিয়ে মন স্তিতু হয় দীপিকার। রণবীর সিংয়ের ক্ষেত্রে বদলে গিয়েছে সব হিসেব। বর্তমানে দীপিকা-রণবীর এর জুটি হল মোস্ট গ্ল্যামারাস জুটির মধ্যে একটি। সিনেমার পর্দা হোক বা ব্যক্তিগত জীবন দুইই চুটিয়ে উপভোগ করছেন এখন তাঁরা, কিন্তু এই দীপিকা একসময় বদ্ধ পাগল ছিলেন তা কি আপনারা জানেন? ডিপ্রেশনে তিনি ভুগতেন তা বহু ভিডিওতে তিনি কাঁদতে কাঁদতে প্রকাশ করেছেন, কিন্তু এতো ডিপ্রেশন কেন? যিনি মাসে লাখ লাখ টাকা কামাচ্ছেন, নাম, যশ সব রয়েছে তাঁর ডিপ্রেশন কেন? এই ব্যপারে দীপিকার পিছনের ইতিহাস দেখলে কিছুটা আন্দাজ করা যায়। দীপিকার ৫ এ আসার আগে যেই পথগুলি অতিক্রম করেছিলেন তাঁদের মধ্যে একজন হলেন সিদ্ধার্থ মালিয়া। পলাতক লিকার ব্যারন বিজয় মালিয়ার সন্তান সিদ্ধার্থ।

Advertisement

এক পার্টিতে দীপিকার সঙ্গে সিদ্ধার্থের পরিচয় হয়। এরপর প্রেম। প্রায় দু’বছর চুটিয়ে প্রেম করেছেন দু’জন। আইপিএল-এর ম্যাচ চলাকালীন সময়ে দীপিকা আর সিদ্ধার্থকে চুমু খেতেও দেখা গেছে। পাপারাৎজির ক্যামেরায় বহুবার তাঁরা ধরা পরেছিলেন একে অপরের সঙ্গে।

Advertisement

সেইসময় এমনটাও গুঞ্জনে এসেছিল যে সিদ্ধার্থ মালিয়া দীপিকাকে ১৬ কোটি দামের ফ্ল্যাট ও হীরের আংটি উপহার দেন। এছাড়া প্ল্যাটিনাম ও সোনার গয়নার উপহারও দিতেন। শুধু সিদ্ধার্থ নন বাবা বিজয় মালিয়াও দীপিকাকে ইউবি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর বানিয়ে দেন। সেইসময়, দীপিকা মালিয়া গ্রুপের কিংফিশার ক্যালেন্ডারের জন্য মডেলিং করতেন।

এই মডেলিং এর পর বলিউডে পা রাখেন দীপিকা। প্রেম জমে রণবীর কাপুরের সঙ্গে। সেটিও টেকেনি। অবশেষে চারহাত এক করেন রনবীর সিং এর সঙ্গে। এদিকে সিদ্ধার্থ দীপিকা প্রসঙ্গে সাক্ষাৎকারে বলেছিলেন, “দীপিকা একজন বদ্ধ পাগল মহিলা। আমি ওকে বলেছিলাম বাবাকে সরকার ছেড়ে দিলে, সমস্ত ধার চুকে গেলেই আমি সব টাকা ফেরত দিয়ে দেব ওকে। কিন্তু ও রাজিই ছিল না।” আসলে একবার তাঁরা দুজন ডিনার ডেটে যায়। কিন্তু সেদিনের বিল মেটান দীপিকা। এতেই বেজায় চটে যান অভিনেত্রী। এরপর থেকে ধীরে ধীরে সম্পর্কের ইতি টানেন দীপিকা। অবশ্য দীপিকার ৫ এ স্তিতু হওয়ার সময় দীপিকা কে অভিনন্দন জানাতে ভোলেননি এই সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালিয়া।

দীপিকার এই সাবেক প্রেমিক একটা সময় এও বলেছিলেন, “দীপিকা হয়তো ভুলে গিয়েছে, আমি ওকে দামি গয়না, হীরে, দামি ব্যাগ দিয়েছি। ঘুরতে গিয়ে ওর জন্য অনেক খরচা করেছি। ওর বন্ধুদের জন্য ওর হয়ে পার্টিও দিয়েছি।”

বর্তমানে অভিনেত্রী বলিউড মাদক মামলায় নাম জড়িয়েছেন। এছাড়াও শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন এবং স্বামীর সঙ্গে চুটিয়ে সংসার করছেন।

Related Articles

Back to top button