নিউজরাজ্য

গাড়ি দুর্ঘটনায় মৃত রাজ্য পুলিশের সিও দেবশ্রী চট্টোপাধ্যায় সহ তিন জন

কলকাতা: শুক্রবার সকালে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী রইল ২ নম্বর জাতীয় সড়ক। সামনে দাঁড়িয়ে থাকার ট্রাকের পেছনে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাজ্য পুলিশের সিও দেবশ্রী চট্টোপাধ্যায়ের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তিনি ছাড়াও আরও দু’জনের এই ঘটনায় মৃত্যু হয়েছে। অন্য দুজন হল, তার নিরাপত্তারক্ষী তাপস বর্মন এবং গাড়িচালক মনোজ সাহা। ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে ছ’টা নাগাদ।

দুর্ঘটনার পর তিনজনকেই তড়িঘড়ি দাদরা থানার পুলিশ চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জানা গিয়েছে, গাড়ি চালানোর সময় দেবশ্রী চট্টোপাধ্যায়ের গাড়িচালক ঘুমিয়ে পড়েছিলেন। আর অসাবধানতার ফলেই এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশের অনুমান। ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন হুগলি থানার সিপি তথাগত বসু। তিনজনেরই বাড়িতে খবর দেওয়া হয়েছে।

লালবাজার ওমেন গ্রিভান্স সেলের সাব-ইন্সপেক্টর পদে প্রথম দায়িত্ব পান দেবশ্রী। তারপর নর্থ পোর্ট থানার ওসি পদের দায়িত্ব গ্রহণ করেন তিনি। পরবর্তী সময়ে রাজ্য পুলিশের সিও পদের দায়িত্ব সামলাতেন তিনি। প্রত্যেক ক্ষেত্রে হার না মানার মানসিকতা ছিল তাঁর মধ্যে। তাঁর পরিবারে রয়েছেন স্বামী ও ১৮ বছরের এক ছেলে। এমন নিষ্ঠাবান মহিলা পুলিশের মৃত্যুতে শোকাহত পুলিশ মহল।

Tags

Related Articles

Back to top button