বাংলা সিরিয়ালবিনোদন

Suvosmita Mukherjee: জিয়ের ‘জগদ্ধাত্রী’র থেকেও সুন্দরী ‘হরগৌরী পাইস হোটেল’এর ঐশানী, জেনে নিন তার আসল পরিচয়

×
Advertisement

সামনেই দুর্গাপূজা। পুজোর আগেই প্রতিটি চ্যানেল হাজির হচ্ছে একগুচ্ছ নতুন ধারাবাহিক নিয়ে। স্টার ও জি প্রায় একসাথেই এনেছে তাদের নতুন ধারাবাহিকের প্রোমো। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তুলনা। ধারাবাহিক অনুরাগীদের একাংশের মতে জিয়ের জগদ্ধাত্রীর তুলনায় স্টারের ‘হরগৌরী পাইস হোটেল’এর ঐশানী অনেক বেশি সুন্দর। এই তুলনাকে কেন্দ্র করেই পর্দার ঐশানী অর্থাৎ শুভস্মিতা মুখার্জ্জীকে নিয়ে চলছে চর্চা। জীবনসঙ্গী শঙ্করের হাত ধরে কিভাবে স্বপ্নপূরণ হবে তার? উত্তরের অপেক্ষায় দর্শকরা।

Advertisement

সম্প্রতি স্টার কর্তৃপক্ষ টেলিভিশনের পর্দায় ‘হরগৌরী পাইস হোটেল’ সম্প্রচারিত হওয়ার সময় ও দিন জানিয়ে দিয়েছে। আগামী ১২’ই সেপ্টেম্বর থেকে স্টার জলসার পর্দায় রাত ১০’টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। ‘আয় তবে সহচরী’র জায়গাতেই দেখা মিলবে শঙ্কর-ঐশানীর। শঙ্করের চরিত্রে থাকছেন টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ রাহুল মজুমদার। ঐশানী অর্থাৎ শুভস্মিতার এটি প্রথম ধারাবাহিক। এটি দিয়েই তিনি টেলিভিশনের পর্দায় নিজের অভিনয়ের যাত্রা শুরু করছেন। উল্লেখ্য, যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর নতুন প্রযোজনা সংস্থার তরফ থেকেই স্টার জলসার পর্দায় আসতে চলেছে এই ধারাবাহিক। তাদের প্রযোজনা সংস্থার নাম ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। অভিনেত্রীর দিদি রাই সেনগুপ্তও যুক্ত রয়েছেন এই প্রযোজনা সংস্থার সাথে।

Advertisement

‘হরোগৌরী পাইস হোটেল’এর শঙ্করের গোটা দুনিয়াটাই আটকে রয়েছে পারিবারিক হোটেলের ঘেরাটোপে। যৌথ পরিবারের ছেলে হিসেবে পারিবারিক ব্যবসার প্রায় সবটাই সামলায় সে। বাইরের জগৎ নিয়ে তেমন ধারণা নেই তার। তবে লেখাপড়া জানা মডার্ন মেয়ে ঐশানী কিভাবে মানিয়ে নেবে শঙ্করের যৌথ পরিবারের সাথে? কিভাবেই বা করবে নিজের স্বপ্নপূরণ? স্ত্রীর স্বপ্নপূরণের সঙ্গী হতে পারবে শঙ্কর? কিভাবেই বা এগোবে তাদের ভালোবাসার গল্প? এই সব প্রশ্নের উত্তর নিয়েই ১২’ই সেপ্টেম্বর থেকে ঠিক রাত ১০’টায় স্টার জলসার পর্দায় হাজির থাকবে শঙ্কর-ঐশানী। কেমন হবে তাদের এই নতুন পথ চলা! জানতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

ঐশানী অর্থাৎ শুভস্মিতা মুখার্জ্জী অভিনেত্রী হিসেবে নতুন নন ইন্ডাস্ট্রিতে। এর আগে ওয়েব প্লাটফর্মেও একাধিক মিউজিক ভিডিও ও সর্টসে কাজ করেছেন তিনি। এছাড়াও তিনি একজন পেশাদার মডেল হিসেবেই পরিচিত। তবে ‘হরগৌরী পাইস হোটেল’ তার কেরিয়ারের ব্রেক থ্রু, তা নিঃসন্দেহে বলা চলে। ২২ বছর বয়সী শুভস্মিতা কলকাতাতেই বড় হয়েছেন। টেকনো ইন্ডিয়ার ছাত্রী তিনি। একাধিক ফ্যাশন শোও জিতেছেন শুভস্মিতা। এখন এটাই দেখার পর্দায় শঙ্কর-ঐশানী হিসাবে শুভস্মিতার সাথে রাহুলের রসায়ন ঠিক কতটা দাগ কাটতে পারে দর্শকদের মনে!

Related Articles

Back to top button