টলিউডবিনোদন

সৃজিতের নতুন রেস্তোরাঁর নাম রবীন্দ্রনাথ, রইল সুস্বাদু খাবারের মেনু



এতদিন সকল প্রিয় সিনেমাপ্রেমীদের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই সিনেমা, ওয়েব সিরিজ উপহার দিয়েছেন। তবে এবারে এই হইচইতে হরেক রকম খাবার উপহার দেওয়া হবে। ইতিমধ্যে সেই সুস্বাদু খাবারের মেনুও প্রকাশ করা হয়েছে হইচই এর তরফে। মেনুতে রয়েছে ‘নিরুপম নাল্লি নীহারি’, ‘মুস্কানি মিঠাই’, ‘আতর বিরিয়ানি’, ‘খাসনবিসের খো সুয়ে’, ‘শিকদার শিককাবাব। হ্যাঁ খুব শীঘ্রই আসছে এই খাবারগুলি। ১০ জুলাই ওয়েব প্ল্যাটফর্ম ‘হইচই’-র তরফে সোশ্যাল মিডিয়াতে সামনে আনা হয়েছে সেই সব মেনু। ক্যাপশানে মজা করে লেখা হয়েছে, ”আমাদের মেনু কিন্তু আউট, কী অর্ডার করবে তুমি?”  

কি অবাক হলেন তো? ভাবছেন তো এসব কি বলা হচ্ছে। যে রেস্তোরাঁতে এসব খাবার পাওয়া যাবে সেই নাম শুনলে আরো কিছুটা অবাক হবেন। শুরুতেই বলা হয়েছে এই রেস্তোরাঁর নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। অবশ্য এই রেস্তোরাঁর নামের মতো মেনু গুলিও অদ্ভুত শুনতে লাগছে তাই তো। এসব আজব কান্ড কে করতে পারে আপনার কি ধারণা। হ্যাঁ ইনি আর কেউ নয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর পরিচালনায় হইচইতে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’।

বাংলাদেশের বিখ্যাত লেখক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে এই নতুন ওয়েব সিরিজ নির্মাণ করেছেন সৃজিত চ্যাটার্জি। যেমন এই ওয়েব সিরিজের নামে একটা নতুনত্ব আছে ঠিক একই ভাবে এই ওয়েব সিরিজের কাস্টিং এও এক দারুণ চমক রেখেছেন পরিচালক মশাই। এই ওয়েব সিরিজে বঅভিনয় করেছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন। এছাড়াও আছেন অঞ্জন দত্ত। বাঁধন অভিনীত চরিত্রের নাম মুশকান জুবেরি, নিরুপম চন্দর চরিত্রে অভিনয় করছেন রাহুল বোস, আতর আলির চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে স্ট্রিমিং শুরু হবে এই নতুন ওয়েব সিরিজটি।

Related Articles

Back to top button