×
বিনোদনবলিউড

Kushi Kapoor: পিঠখোলা পোশাকে নজর কাড়লেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে জাহ্নবী কাপুর বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির তরুণ অভিনেত্রী। তিনি ইতিমধ্যেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। তবে এই মুহূর্তে খুশি কাপুর রয়েছেন মিডিয়ার চর্চায়। জানা গেছে, খুব শীঘ্রই তিনি বলিউডে ডেবিউ করতে চলেছেন।

Advertisement

অনেকের বক্তব্য, খুশি কাপুরকে দেখলে শ্রীদেবীর কথা মনে পড়ে যায়। তিনি তার দিদি জাহ্নবী কাপুরের থেকে অনেক বেশি সুন্দর। আগের থেকে বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতাতেও অনেক বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন তিনি। তিনি ইনস্টাগ্রামে ফ্যাশন ব্লগার হিসেবেই পরিচিত। একাধিক বোল্ড ফটোশুটেও দেখা মেলে তার। সম্প্রতি তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার ভক্তরাও। আপাতত অনেকেই পর্দায় তাকে দেখার অপেক্ষায় রয়েছেন।

Advertisement

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে তার। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ছবিটি। ১৮’ই এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে ছবির শুটিংও। এই মুহূর্তে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

এই ছবিতেই একেবারে অন্য সাজে দেখা মিলবে শ্রীদেবী কন্যা খুশি কাপুরের। একেবারে রেট্রো লুকেই দেখা মিলবে তার। পিঠখোলা পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই তুলেছেন ছবি। চকচকে গোল্ডেন রঙা পোশাকে ছিলেন তিনি। সম্প্রতি তার এই নতুন লুক নজর কেড়েছে তার অনুরাগীদের। তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে সাধারন সকলেই। সুহানা খান থেকে শুরু করে সানায়া কাপুর সকলেই প্রশংসা করেছেন খুশির। মন্তব্য করতে দেখা গিয়েছে সঞ্জয় কাপুরকেও। উল্লেখ্য, খুশি কাপুরের সাথে এই ছবিতে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দী, এসআরকে কন্যা সুহানা খান, সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুরের পাশাপাশি ডেবিউ করতে চলেছেন আরো বেশ কয়েকজন। জোয়া আখতার পরিচালিত এই ছবিতে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে দেখা যাবে বলেই জানা গিয়েছে।

Related Articles

Back to top button