বলিউডবিনোদন

এই ছেলের সঙ্গে রাত কাটাচ্ছেন শ্রীদেবীর মেয়ে, দেখুন ছবি

মিষ্ট্রি বয়ের আসল নাম ওরাহান অগ্নিহোত্রী

×
Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। কিছু হলেই তা নেটিজেনদের চোখ এড়ায় না। সম্প্রতি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে এমনই এক ঘটনা ঘটেছে জানিয়ে চর্চা চলছে সর্বত্র।

আসলে জানা গিয়েছে, সম্প্রতি জাহ্নবী কাপুর একটি ছেলেকে তাঁর হৃদয় দিয়েছেন। দীর্ঘদিন ধরেই ওই ছেলের সাথে মাখোমাখো সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। এমনকি দুই জন অনেক সময় গভীর রাত পর্যন্ত একান্তে সময় কাটাতে পছন্দ করেন। কিছুদিন আগেই পাপারাজ্জিদের লেন্সবন্দী হয়েছিলেন অভিনেত্রী ডিনার ডেটে গিয়ে।

Advertisement

কিন্তু কে সেই ছেলে? এই নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে। বিভিন্ন ছবি প্রকাশ পেলেও ছেলেটির পরিচয় কোনো নেটিজেন জানতে পারেননি। তাই তো অনেকেই আবার ওই ছেলেকে মিষ্ট্রি বয় নাম দিয়েছে। শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর ওই মিষ্ট্রি বয়কে নিজের মন দিয়েছেন। তাই যেখানে সেখানে তাদেরকে একসাথে সময় কাটাতে দেখা যায়। তবে অতিসম্প্রতি একটি সূত্রের মাধ্যমে খবর পাওয়া গিয়েছে যে ওই মিষ্ট্রি বয়ের আসল নাম ওরাহান অগ্নিহোত্রী। তবে নাম ছাড়া তাঁর পরিচয় সম্বন্ধে কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button