বলিউডবিনোদন

বিয়ের আগেও এই চার পুরুষের সঙ্গে রাত কাটিয়েছিলেন অভিনেত্রী শ্রীদেবী

মিঠুন থেকে শুরু করে জিতেন্দ্র অনেকেই আছেন এই তালিকায়

×
Advertisement

একটা সময়ে বলিউড দুনিয়ার সবথেকে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শ্রীদেবী। বলিউডের সবথেকে সফলতম এবং সবথেকে সুন্দরী কয়েকজন অভিনেত্রীদের তালিকায় তার নাম সব সময় থাকে শীর্ষের দিকে। নাগিনা ছবির মাধ্যমে জনপ্রিয়তা পেলেও প্রথম থেকেই সিনেমার জগতে শ্রীদেবীর ঝোঁক ছিল প্রবল। ১৯৬৩ সালের ১৩ ই আগস্ট তার জন্ম হয় এবং খুব কম বয়সের মধ্যেই তিনি রুপোলি পর্দায় নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছিলেন। কিন্তু ওনার ব্যক্তিগত জীবনের ব্যাপারে বলতে গেলে ১৯৯৬ সালে বলিউডের জনপ্রিয় পরিচালক বনি কাপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শ্রীদেবী। তবে বিয়ের আগেও তার সঙ্গে অনেক বলি অভিনেতা এবং তারকার সম্পর্ক ছিল। সেই সম্পর্ক নিয়ে নানা সময়ে নানারকম চর্চাও হয়েছে। চলুন জেনে নেওয়া যাক শ্রীদেবীর এই সম্পর্কের রসায়নের ব্যাপারে।

Advertisement

এই তারকাদের মধ্যে প্রথম হলেন জিতেন্দ্র। এই অভিনেতার সাথে অভিনেত্রী শ্রীদেবীর জুটি হিম্মতওয়ালা চলচ্চিত্র থেকে বড় পর্দায় দেখা গিয়েছিল এবং লোকেরা এই দুজনের রসায়ন পছন্দ করেছিল। মনে করা হয়, এই ছবির সময়ই দুজন একে অপরকে খুব পছন্দ করতে শুরু করেছিলেন। তবে সেই সময় অভিনেতারা বিবাহিত ছিলেন এবং সেই কারণেই অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছিল।

Advertisement

এর পর অভিনেতা মিঠুন চক্রবর্তীর সাথেও এই অভিনেত্রীর নাম জড়িয়ে যায়। খবর ছড়িয়ে ছিল, মিঠুন চক্রবর্তী শ্রীদেবীকে তার তৃতীয় স্ত্রী করতে চেয়েছিলেন। একটি মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তারা দুজনেই গোপনে বিয়েও করেছিলেন। কিন্তু মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির সঙ্গে তোলপাড় শুরু হয়। যার জেরে দুজনেই আলাদা হয়ে যান।

এই তালিকায় অভিনেতা অরবিন্দ স্বামীর নামও এসেছে। অরবিন্দ স্বামীর সঙ্গে তার সম্পর্ক শুরু হয়েছিল একটি সিনেমার মধ্য দিয়েই। সেই সিনেমার মাধ্যমেই তাদের দুজনের সম্পর্ক শুরু হয়। তবে তারা দুজনে এই সম্পর্কের ব্যাপারে সিরিয়াস ছিলেন না। তাই তাদের এই সম্পর্ক ভেঙে যায় খুব কম সময়ের মধ্যেই।

Related Articles

Back to top button