জাহ্নবী কাপুরকে কখনও বাথরুমের দরজা লাগাতে দেননি শ্রীদেবী, বন্ধ দরজার আড়ালে এই কাজটি করতেন অভিনেত্রী

গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন

Advertisement

Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি নিজের বাড়ির ট্যুরের একটি ভিডিওতে এমন কিছু বলেন জাহ্নবী কাপুর যা শুনে অবাক হয়ে গেছে গোটা ইন্টারনেট দুনিয়া। আসলে তিনি জানিয়েছেন যে শ্রীদেবী কোনদিন জাহ্নবী কাপুরকে বাথরুমের দরজা বন্ধ করতে দিতেন না। জাহ্নবী এক কাজ করত তাই এমন করতেন শ্রীদেবী। কি এমন করতেন অভিনেত্রী? এই নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। তবে এর কারণও জানিয়েছেন জাহ্নবী কাপুর যা সব মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে।

Advertisement

Advertisement

জাহ্নবী কাপুর প্রকাশ করেছেন যে তার মা শ্রীদেবী তাকে কখনই ভেতর থেকে বাথরুমের দরজা বন্ধ করতে দেননি কারণ তিনি এমন কাজ করতেন যা শ্রীদেবী পছন্দ করতেন না। কি এমন করতেন তিনি? আসলে জাহ্নবী নিজেই জানিয়েছেন যে তার মা তার সাথে কথা বলতেন। তাই সেই সময় দরজা বন্ধ রাখা পছন্দ করতেন না তিনি। এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন যে তিনি এখন তাঁর মাকে মিস করেন।

Recent Posts