সাত বছরের নির্বাসন কাটিয়ে মাঠে ফিরছেন শ্রীসন্থ, খেলবেন টি-২০ম্যাচ

Advertisement

Advertisement

সাত বছরের নির্বাসনের পরে আবারো ক্রিকেট ময়দানে নামতে চলেছেন শ্রীশান্ত। অনেকে প্রশ্ন করছেন, ৭ বছর ক্রিকেট ময়দান এর বাইরে থাকার পরে কি সেরকম পারফরম্যান্স করতে পারবেন শ্রীশান্ত? তার বয়স তো অনেক খানি বেড়েছে আর সেরকম ফিট তো তিনি না। তাহলে এরকম কামব্যাক করার মানেটা কি?

Advertisement

বিগত ২০১৩ তে আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত থাকার জন্য আজীবন নির্বাসনে গিয়েছিলেন এস শ্রীশান্ত। তবে, ভারতীয় ক্রিকেট বোর্ডের সেই শাস্তির বিরুদ্ধে আদালতে গিয়ে মামলা করেছিলেন শ্রীশান্ত। সম্প্রতি সেই মামলাতে জয়লাভ করে ভারতীয় দলের এই পেশার আবারো মাঠে নামতে চলেছে। সাত বছরের নির্বাসন পর্ব কাটিয়ে আবারো ২২ গজের মাটিতে দৌড়াতে দেখা যাবে তাকে। গত সেপ্টেম্বরে তার শাস্তির মেয়াদ শেষ হয়েছে। ফলে এখন তিনি মাঠে ফিরতে পারেন। ফিটনেস ফিরে পাবার জন্য আবারো ট্রেনিং শুরু করেছেন তিনি। খুব শিগগির আবার তাকে মাঠে দেখা যেতে পারে।

Advertisement

এই সাত বছরে তিনি বেশ কিছু জায়গায় প্রতিযোগিতা করেছেন। এর মধ্যে রয়েছে বিগ বস অভিনয় থেকে শুরু করে আরো অনেক কিছু। কিন্তু এই সাত বছরে থেকে ক্রিকেট স্টেডিয়ামে কোথাও দেখা যায়নি। ক্রিকেট ক্যারিয়ারের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময় তিনি হারিয়ে ফেলেছিলেন ভারতীয় বোর্ডের রায়ের পরে। কিন্তু, সেই রায়ের ধাক্কা কাটিয়ে আবারও নতুন করে ফর্মে ফিরতে মরিয়া শ্রীশান্ত। কিন্তু আগের ফর্মে কি তাকে আবার দেখা যাবে? সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

Advertisement

জানা গিয়েছে, কেরালা ক্রিকেট এসোসিয়েশনের প্রেসিডেন্ট টি – ২০ লিগে খেলবেন শ্রীসন্থ। ডিসেম্বরে এই টি-টোয়েন্টি লিগ অনুষ্ঠিত হবে। শ্রীসন্থ খেলবেন, এই কারণে নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে তাঁর ভক্তদের মনে। তবে, নির্বাসনের আগে শ্রীশান্ত ৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সংগ্রহ করেছিলেন ৫০টি উইকেট।

Recent Posts