Categories: ফুটবল

এবার দু’বছরের চুক্তিতে লাল-হলুদ শিবিরে এন্ট্রি নিলেন বলবন্ত

Advertisement

Advertisement

দু’বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে বলবন্ত সিং। এই প্রথমবারের জন্য লাল-হলুদ জার্সি গায়ে চাপিয়ে খেলবেন তিনি। এর আগে তিনি একাধিক বার লাল-হলুদের সঙ্গে কথা চালিয়েও, কোনও না কোনও কারণে খেলা হয়নি তাঁর। তাই এবার তাঁকে তুলতে মরিয়া ছিল লাল-হলুদ ক্লাব। এবং অবশেষে সফল হল তারা। মোহনবাগানের গোলকিপার শঙ্কর রায়, ইরানিয়ান উমিদ সিংয়ের পর, এবার তারা নিশ্চিত করে নিল বলবন্ত সিংকে।

Advertisement

এর আগে আই লিগের একাধিক ক্লাবে খেলেছেন বলবন্ত সিং। জেসিটি, সালগাঁওকার, চার্চিল ও মোহনবাগানের হয়ে। সঞ্জয় সেনের কোচিংয়ে সবুজ-মেরুনের হয়ে আই লিগে চ্যাম্পিয়ন হয়েছেন। মোহনবাগানে থাকাকালীন সঞ্জয় সেনের খুব প্রিয় ফুটবলারও ছিলেন তিনি।

Advertisement

আই লিগ ছাড়াও চেন্নাইয়ন এফসি ও এটিকের হয়ে আইএসএলেও খেলেন তিনি। সদ্য সমাপ্ত আইএসএলে এটিকের চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন এই পাঞ্জাব তনয়।

Advertisement

আগামী মরশুমে ইস্টবেঙ্গলে খেলার প্রস্তাব পেলেও, রাত পর্যন্ত অপেক্ষা করার পর চূড়ান্ত সম্মতি দিয়ে দেন তিনি। একটু ইতস্তত করছিলেন, আগামী মরশুমে ইস্টবেঙ্গল কোথায় খেলবে জানার জন্য। সময়ও চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু রাতের পর আর অপেক্ষা না করে লাল-হলুদে খেলার ব্যাপারে নিশ্চিত করে দেন বলবন্ত।

Recent Posts