বাংলা সিরিয়ালবিনোদন

‘জুনের সঙ্গে চুলোচুলিটা খুব মিস করছি’, চ্যানেলের কাছে আর্জি ‘শ্রীময়ী’র ইন্দ্রানী

×
Advertisement

বাঙালি পরিবারের মা ঠাকুমাদের সন্ধে দেওয়া হয়ে গেলেই ড্রইংরুমে বসে হাতে রিমোট ঘুরিয়ে একের পর এক ধারাবাহিক দেখা। এর মধ্যে বাঙালিদের ধারাবাহিকের মধ্যে প্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’।ধারাবাহিকের শুরু থেকেই শ্রীময়ীর টিআরপি বেশ ভালো। আর পিছনে দায়ী ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখার্জি, উষশী চক্রবর্তীর অনবদ্য অভিনয়। এই ধারাবাহিকের শুরুতে দেখানো হয় চিরকাল শশুরবাড়ি, স্বামী, সন্তানদের কাছে অবহেলিত একটি চরিত্র শ্রীময়ী। আর শ্রীময়ীর দুঃখকে মা কাকিমার নিজের দুঃখ মনে করা শুরু করেন।

Advertisement

বাঙালির এই প্রিয় ধারাবাহিক দেখতে দেখতে ৬০০ পর্ব পার করে ফেলছে। স্বামীর কাছে অবহেলিত, জুন আন্টির চক্রান্ত, রোহিত সেনের এন্ট্রি শ্রীময়ীর জীবনে, ডিঙ্কার অসুখ, দিঠির হারিয়ে গিয়ে উদ্ধার হওয়া সব মিলিয়ে ৬০০ পর্ব পেরিয়েও আজ বহু বাঙালীর প্রিয় ধারাবাহিক এই শ্রীময়ী। নারীকেন্দ্রিক ধারাবাহিক দুইবছর ধরে বাংলাতে যেমন রমরমিয়ে চলছে ঠিক একই ভাবে হিন্দিতে এই ধারাবাহিকের রিমেক অনুপমা ও বেশ হিট। এই সাফল্যের পিছনে গল্পের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য।

তবে এখন এই ধারাবাহিকে বেশ কদিন ধরে দুষ্টু জুন আন্টির দেখা মিলছেনা। আর তাতেই দর্শকের একটু কষ্ট হচ্ছে। শুধুই কি দর্শক শ্রীময়ীর ও খুব কষ্ট তাঁর পরম শত্রুকে দেখতে না পাওয়ায়। গল্পের ট্র‍্যাক থেকে আপতত বাদ পড়েছেন জুন, এখন সে করাদের ওপারে। তাই তাঁর সঙ্গে অভিনয় করতে না পারায় কিছুটা দুঃখ হচ্ছে ইন্দ্রানীর। সম্প্রতি ধারাবাহিকের ৬০০ পর্ব সেলিব্রেট করার জন্য একটি ভার্চুয়াল সংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই পরিচালক মশাইয়ের কাছে নিজের মনের কথা জানান ইন্দ্রানী। নানান কথার মাঝে তিনি বলেন, লীনাদির লেখা নতুন চিত্রনাট্যে দিঠির এই প্রেমে অভিনেত্রী থাকছেন যা দর্শক ইতিমধ্যে পছন্দ করছেন তা টিআরপিতে লক্ষণীয় তবুও তিনি জুনকে খুব মিস করছেন।

Advertisement

তাই তিনি চ্যানেল কর্তৃপক্ষের কাছে আর্জি জানিয়েছেন ধারাবাহিকের পরবর্তী ট্যাকে জুনকে ফিরিয়ে আনা হোক। জুনের সাথে চুলোচুলি করাটা তিনি খুব মিস করছেন শ্রীময়ী দেবী। একটি সাক্ষাৎকারে জুন ওরফে ঊষসী বলেছেন, ‘জুন এই চরিত্র‍টি তাঁর কাছে খুব প্রিয় চরিত্র। তিনি জুনকে খুব ভালোবাসেন। জুনের মধ্যে হয় অনেক নেগেটিভ শেড থাকলেও সেই চরিত্রের প্রতি তিনি সহমর্মী। জুন যা যা খারাপ কাজ করেছে, সেটা কিন্তু কিছুটা পরিস্থিতির শিকার হয়ে। তাহলে কি আগামী ট্র‍্যাকে জুন আন্টি আসতে চলেছে? এই নিয়ে দর্শকদের মধ্যে খুব বেশি কৌতুহল। এখন এটাই দেখার জুন এবার কোন রুপে ধারাবাহিকে এন্ট্রি নেবে? ভালো না খারাপ।

Related Articles

Back to top button