টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

সকলকে কাঁদিয়ে চিরতরে চলে গেলেন রোহিত সেন, শ্রীময়ী সিরিয়ালে দারুন চমক, দেখুন ভিডিও

Advertisement

সব আশঙ্কার অবসান ঘটলো। ‘শ্রীময়ী’র শেষ মুহূর্তে বড়ধাক্কা সকল ফ্যানেদের জন্য। এই ধারাবাহিকের সবচেয়ে পছন্দের চরিত্র রোহিত সেন না ফেরার দেশে চলে গেলেন। শ্রীময়ীর সিঁথির সিঁদুর মুছে দিয়ে আর বাকিদের কাঁদিয়ে চলে গেলে সকলের প্রিয় ‘রোহিত আঙ্কেল’। চলতি সপ্তাহেই৷ শ্রীময়ীর গল্পে ইতি পড়বে। রোহিত সেনের এভাবে চলে যাওয়া কিছুতেই মানতে পারছেনা অনুগামীরা। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক বরাবরই টিআরপি তালিকায় ভালো রেজাল্ট করেছে, রোহিত সেন গিডন্যাপিং এর হাত থেকে রেহাই পেতে টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করেছে।

Advertisement

তবুও গল্প ফুরানোর জেরেই শেষ হচ্ছে ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী, ঊষসী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায় অভিনীত এই জনপ্রিয় ধারাবাহিক। তবে শেষটা এতটা দুঃখের হবে তা কেউ কল্পনা করতে পারেনি। ভালোবাসার মানুষ হারিয়ে কার্যত জ্ঞানহারা শ্রীময়ী। শ্রীময়ীর এই করুণ অবস্থা দেখে চোখের জল ধরে রাখতে পারছেননা মা কাকিমারা। এমনকি অনিন্দ্য নিজের প্রাক্তনের এই অবস্থা দেখে বাকরুদ্ধ হয়ে দাঁড়িয়ে রয়েছেন গোটা পরিস্থিতি। স্বামীকে হারিয়ে নানান প্রলাপ করে চলেছে শ্রীময়ী, কখনও শ্রীময়ীর আক্ষেপ ‘কেন যে গেলাম মন্দিরে, আর কয়েকটা ঘন্টা অন্তত রোহিতের সঙ্গে কাটাতে পারতাম’। স্বামীর নিথরদেহ আগলে বসে রয়েছে শ্রীময়ী। কিছুতেই তাঁর হাতটা ছাড়তে রাজি নয়, বলে চলেছে- ‘তোমরা ওকে আরেকটু ঘুমোতে দাও… চলেই তো গেল , ধরে তো রাখতে পারলাম না’। 

Advertisement

এক চল্লিশোর্ধ গৃহবধূর ঘুরে দাঁড়ানোর গল্প সকলের সামনে পরিবেশন করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী। কেমনভাবে স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমানের মুখে পড়া শ্রীময়ী নিজের পায়ে দাঁড়ানোর সাহস দেখানো হয়। শ্রীময়ীর কাহিনি নতুন মোড় নিয়েছিল যখন স্বামীকে হারিয়ে জীবন সংগ্রাম করছেন সেই মুহূর্তে রোহিত সেনের এন্ট্রিতে। কলেজ জীবন থেকে একটানা শ্রীময়ীকে ভালোবেসেছে রোহিত সেন, ডিভোর্সের পর শ্রীময়ী তাঁর হাত ধরে নতুন করে বাঁচার নতুন করে নিজেজে প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখেছিল ।

রোহিতের চরিত্রে টোটা রায়চৌধুরীর সাবলীল অভিনয় মুহূর্তেই সকলের মন জয় করেছিল। রোহিত সেন ছাড়া এই ধারাবাহিক ভাবাই যেতোনা। এখন শ্রীময়ী ধারাবাহিকের শেষ পর্বে কি হবে তা জানার জন্য উদগ্রীব। সকলের একটাই প্রশ্ন রোহিত তো চলে গেল কিন্তু ধারাবাহিকের শেষে কী হবে? শ্রীময়ী কি তবে আবারো অন্দিন্দ্যর জীবনে ফিরে আসবে? আর দুষ্টু জুন আন্টি কি সত্যি কোনওদিন বদলাবে? ধারাবাহিকের শেষ কয়েকটা দিন এই সব প্রশ্নেরই উত্তর খুঁজছে দর্শকরা। প্রায় আড়াই বছর দীর্ঘ শ্রীময়ীর সফর শেষ হচ্ছে  আগামী ১৯শে ডিসেম্বর। আগামী সোমবার থেকে শ্রীময়ীর জায়গা নেবে ‘গাঁটছড়া’। 

Advertisement

Related Articles

Back to top button