টলিউডবিনোদন

Sreelekha Mitra: তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে ‘নির্ভয়া’র জন্য সেরা সহ অভিনেত্রীর পুরস্কার পেলেন অভিনেত্রী শ্রীলেখা

শ্রীলেখা মিত্র টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বহু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর বয়স বাড়লেও চিররঙিন থাকতে ভালোবাসেন। টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রীর মধ্যেও শ্রীলেখার নাম আসবে। তিনি বরাবর সোজা কথা সোজাভাবে বলতে বেশি ভালোবাসেন। অভিনেত্রী বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কেও জড়ান অভিনেত্রী। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয়। এখানেও অনেক সময় সোজাসাপটা মন্তব্য করে অনেক সময়ই নানান বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী হায়দ্রাবাদে আছেন। তেলেঙ্গনা চলচ্চিত্র উৎসবে শ্রীলেখা অভিনীত ‘নির্ভয়া’ ছবির স্ক্রিনিং-এর জন্যই হায়দ্রাবাদে হাজির হয়েছিলেন অভিনেত্রী। এই চলচ্চিত্র উৎসবের প্রথম দিন রানি পাড়, পোস্ত সবুজ শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর ছিল কানে জড়োয়ার ঝুমকো। একেবারে বাঙালি রমনীর সাজে ধরা দিয়েছিলেন শ্রীলেখা।

অভিনেত্রী নিজের আনন্দ দুঃখ সবই নিজের অনুগামীদের সাথে ভাগ করে নেন। নিজের অভিনয় জীবনে বহু সম্মান পেয়েছেন তিনি। তবু আজও নিজের কাজের জন্য নতুন কোনও পুরস্কার পেলে নিজের ভাল কাজের ইচ্ছেটা আরও বাড়িয়ে দেয়। এবার তেলঙ্গনা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১-এ ‘নির্ভয়া’ ছবির জন্য বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস (পপুলার)-এর পুরস্কার পেলেন তিনি। আর এই আনন্দই সোমবার সকালে নিজের অনুগামীদের সাথে ভাগ করে নিয়েছেন।

এদিন পুরস্কার এবং সার্টিফিকেটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উইনিং ইজ অলওয়েজ আ হাই’। পাশাপাশি তেলঙ্গনা ফিল্ম ফেস্টিভ্যাল পরিচালক আয়ুষ্মান প্রত্যুষ এবং ‘নির্ভয়া’ টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ২০১২ সালে দিল্লিই নৃশংস ধর্ষণ-কাণ্ডের পর ‘নির্ভয়া’ নামটার এক আলাদা ব্যঞ্জনা তৈরি হয়েছে। সারা দেশ এই ধর্ষিতা মেয়ের নাম দিয়েছিল ‘নির্ভয়া’। ১৩ বছরের এক নাবালিকার গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে এই নতুন ছবির গল্প। শ্রীলেখা ছাড়াও হিয়া দে, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয় করেছেন।

Related Articles

Back to top button