ভোরের মৃদু সূর্যালোকে প্রকাশ্যে এলো শ্রীলেখা মিত্রের ছবি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ইদানিং তাকে নিয়ে সরগরম হচ্ছে নেটদুনিয়া। কারন বাঙালির হৃদয়ে আজীবন স্থান করে নিতে সক্ষম হয়েছেন নব্বইয়ের দশকে অভিনয় শুরু করা এই আধুনিকা বঙ্গসুন্দরী। অভিনয়ে বাজিমাত করে এই যাত্রা আজও অব্যাহত রেখেছেন। তার কাজ আজও সকল দর্শকমনে সমাদৃত।

Advertisement

সৌন্দর্য ও অভিনয়ের মিশেলে নিঃসন্দেহে তিনি একজন পোক্ত অভিনেত্রী। তবে নেটদুনিয়া তাকে নিয়ে কেন সরব হয়েছেন সেই বিষয়েও বিস্তারিত জানা যাক। সদ্যই তিনি বেশ কিছু শরীরচর্চা সম্বন্ধিত পোস্টে ট্রোলড হন। যদিও তার বক্তব্য, প্রতিটি মানুষ কীভাবে জীবনযাপন করবে সেটি তার নিজস্ব ব্যাপার কাজেই এসব ট্রোলের তিনি ধার ধারেন না।

Advertisement

আরও পড়ুন : ঝুমা বৌদির হোলি খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ছবি

Advertisement

এর মাঝেই সাম্প্রতিককালে তার আরও ছবি প্রকাশ্যে এল। ঘুম ভাঙার পর প্রাতকালের স্নিগ্ধ সূর্যালোক গায়ে মেখে একটি ছবি পোস্ট করেছেন তিনি যার ক্যাপশনে লেখা, ‘সানকিডস’। ব্যস্ত জীবনে সকালবেলার বিশুদ্ধ ও মৃদুমন্দ রোদ যে কতটা আনন্দের একইসঙ্গে প্রয়োজনীয়, সেই বার্তাই বুঝিয়ে দিলেন ছবির মাধ্যমে।

বানিজ্যিক ছবিতে সাময়িক বিরতি নিলেও বিভিন্ন শর্টফিল্মস ও টেলিফিল্মে তাকে প্রায়শই দেখা যায়। জি বাংলা অরিজিনালস নিবেদিত ‘সৌদামিনীর শাড়ি’ নামক টেলিফিল্মে তাকে শেষ দেখা গিয়েছে। ‘আমি শ্রীলেখা’ নামের একটি ইউটিউব চ্যানেলের কর্নধার তিনি। শ্রীলেখা মিত্রের সুন্দর ছবিটি দেখে নিতে অবশ্যই নীচের পোস্টটি লক্ষ্য করুন।

Recent Posts