বিনোদনটলিউড

নীল রঙা স্যুইমস্যুটে জলকেলিতে মেতেছেন শ্রীলেখা মিত্র, দেখেই চোখ কপালে নেটনাগরিকদের

×
Advertisement

শ্রীলেখা মিত্র টলিউডের অন্যতম বিতর্কিত ও চর্চিত অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। যেকোনো বিষয়ে তিনি নিজের মতামত দিতে পছন্দ করেন, যার জন্য বেশিরভাগ সময়ই বিতর্কে জড়ান তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বেশ ভালোই সক্রিয়। থেকে থেকেই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। মাঝে মাঝে তার সেইসমস্ত ছবি কিংবা ভিডিও চর্চার বিষয়বস্তু হয়ে ওঠে নেটিজেনদের কাছে। সম্প্রতি অভিনেত্রীর তেমনই বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তরা |

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে আকাশী নীল রঙের স্যুইমস্যুটে দেখা গিয়েছে। কোন একটি রিসোর্টের সুইমিংপুলে জলকেলিতে মেতে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই পোশাকে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। একেবারে ফুরফুরে মেজাজে দেখা মিলেছে তার। বোঝাই যাচ্ছে তিনি একান্ত সময় কাটাচ্ছিলেন। সম্প্রতি নিজেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিয়েছেন এই ছবিগুলি। রইল সেইসমস্ত ছবি।

Advertisement

অভিনেত্রী এই ছবিগুলো শেয়ার করে নেওয়ার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তদের পাশাপাশি নেটনাগরিকদের একাংশ এই ছবি দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ছবিতে প্রিয় অভিনেত্রীর প্রতি ভালোবাসা জানিয়েছেন তারা। তবে এবার নেতিবাচকের তুলনায় ইতিবাচক মন্তব্য এসেছে বেশি। তার রূপে মুগ্ধ হয়েছেন তার বহু পুরুষ ভক্তরা, তা মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের এই জলকেলির ছবিগুলির সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় নেটনাগরিকদের মাঝে চর্চায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

Related Articles

Back to top button