চল্লিশ পেরিয়ে আজও মন থেকে রোম্যান্টিক শ্রীলেখা মিত্র, আপেল খাওয়ার ছবি পোস্ট অভিনেত্রীর

Advertisement

Advertisement

শ্রীলেখা মিত্র টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। বহু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। মাঝে নেপোটিজিমের স্বীকার ও হয়েছেন সেকথা নিজেই বলেছেন। বিধানসভা ভোটের আগে আর পরে তাঁর নাম জড়িয়েছে বেশ কিছু রাজনৈতিক তর্কে। এসব ভুলে এখন অভিনয়ে জগতে কাজে ফিরলেন। অভিনেত্রীর পর এবার শ্রীলেখাকে দেখা যাবে পরিচালকের ভূমিকায়। ‘বিটার হাফ’ ছবিতে পরিচালনা করছেন তিনি। এই ছবির এখন পোস্ট প্রোডাকশন কাজ চলছে।

Advertisement

শ্রীলেখা এই নামটি টলিউড হোক কিংবা রাজনৈতিক মহলে এক বিতর্ক চরিত্র। এই মঙ্গলবার লকডাউনে বাড়িতে বসে আয়েশ করে আপেল খাচ্ছিলেন। আর সেই আপেলে কামড় বসিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন তিনি। লাল ট্যাঙ্ক টপে টুকটুকে লাল রঙের আপেলে কামড় দিয়েছেন তিনি। আবার ঠোঁটের কোনে লেগে রয়েছে এক কুচি আপেল। বেশ মিষ্টি একটা ফোটো তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন,”রোজ একটি করে ইভের আপেল, অ্যাডামদের দূরে রাখে’!

Advertisement

অভিনেত্রীর আপেলে কামড় দেওয়ার ভঙ্গি দেখার মতো। এক টুকরো আপেল মুখে নিয়েই টুকটুকে লাল ঠোঁট ফুলিয়ে এক ইশারা। এক ইশারা কাফি বোঝার জন্য। আর ৪০ বছরের অভিনেত্রীর আপেল খাওয়ার ভঙ্গিমা দেখে হামলে পড়ল তাঁর পুরুষ অনুগামীরা। তবে আপেল খাওয়ার জন্য অভিনেত্রীর দাবি তিনি যাই ছবি বা ভিডিও পোস্ট করেন তাই দেখেই তাঁর ওপর আক্রমণ করেন পুরুষ অনুগামীরা। কেউ অভিনেত্রীর হাত ধরে ঘুরতে চান তো কেউ নৈশভোজ ডেটে নিয়ে যেতে চান।

Advertisement

শ্রীলেখা প্রচণ্ড রোম্যান্টিক। নিজের জীবন পুরোপুরি উপভোগ করতে ভালবাসেন অভিনেত্রীম শ্রীলেখা নিজেও স্বীকার করেছেন, বৃষ্টির দিন এলেই তিনিও মনে মনে রোম্যান্টিসিজমে ভিজিয়ে নেন নিজেকে। আজ ও তাই করলেন। তবে অভিনেত্রীর এই পোস্ট দেখে এক মহিলা অনুরাগী লিখেছেন, আদম যদি সুপুরুষ হয়, ইভ, আপেলকে তাহলে দূরে রেখো’। তখন সেই মহিলাকে উত্তর দেন অভিনেত্রী নিজের মতো করে। শুধু সুপুরুষ হলেই আজকাল আর তার মন ভোলে না। চাহিদাও থাকে তাঁর অনেক বেশি। যা একমাত্র তিনিই পূরণ করতে পারবেন। তবে শ্রীলেখার রোম্যান্টিক পোস্ট ভাইরাল হয়।