টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sreelekha Mitra: অনাবৃত উরুতে বুর্জ খলিফায় পাখির মতো উড়ছে শ্রীলেখা মিত্র! রইলো ভিডিও

Advertisement

শ্রীলেখা মিত্র অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। বহু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর বয়স বাড়লেও চিররঙিন থাকতে ভালোবাসেন। টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা অভিনেত্রীর মধ্যেও শ্রীলেখার নাম আসবে। তিনি বরাবর সোজা কথা সোজাভাবে বলতে বেশি ভালোবাসেন। অভিনেত্রী বহুবার যৌনতা, প্রেম, পরকীয়া নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে নানান বিতর্কেও জড়ান অভিনেত্রী। তবে সেই সব বিতর্ক নিয়ে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

আপাতত দুবাইতে আছেন এই টলি ডিভা৷ শনিবার ১৮ ডিসেম্বর শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস উপলক্ষে সেদেশের দূতাবাসের তরফে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর তাতে ভারত থেকে ডাক পড়েছিল দুই বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর শ্রীলেখা মিত্রর। আর সেই ডাকে সারা দিয়ে দুবাইতে রয়েছেন শ্রীলেখা। শনিবারের অনুষ্ঠানর শেষ হতেই নিজের মতো করে বেড়ুবেড়ু সারলেন। এই অভিনেত্রী।

আর দুবাই থেকে অভিনেত্রী নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীলেখা। এই ছবিতে তাঁকে বেবি পিঙ্ক রঙের টপ আর শর্টসে দেখা গিয়েছে। ওয়েস্টার্ন শর্ট ড্রেসে শ্রীলেখাকে দেখে প্রায় হুশ হারিয়েছেন অনুরাগীরা। অভিনেত্রীর প্রশংসার বাণ ডেকেছে সোশ্যাল মিডিয়ায়। দুবাই গিয়েছেন আর বিশ্বের সবথেকে উঁচু বাড়ি বুর্জ খলিফায় শ্রীলেখা যাবেন না, তা আবার হয় নাকি। তাই দুবাইতে অনুষ্ঠান শেষ হতে শ্রীলেখা মিত্রও রওনা দিয়েছিলেন বুর্জ খলিফার উদ্দেশে।

Advertisement

শুধু নিজে একা ভ্রমণ করলেন না। সঙ্গে সকল অনুরাগীদের জন্যও এক বিশেষ নাচের, ভিডিও শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে। অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি টপ ও হট প্যান্টে বুর্জ খলিফায় প্রায় পাখির মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। বিশ্বের সবথেকে উঁচু বাড়িটি নিজের মতো করে তিনি যে খুবই উপভোগ করছেন, তা তাঁর এই ভিডিও দেখেই প্রমাণিত।

শুধু ভিডিও নয়, বুর্জ খলিফা থেকে একটি বিশেষ ছবিও অনুগামীদের উদ্দেশ্যে পোস্ট করেছেন শ্রীলেখা। আর অভিনেত্রী পোস্ট করা ছবি দেখে অনেকেই তাঁকে ফিনিক্স পাখির সঙ্গে তুলনা করেছেন। একজন নেট নাগরিক কমেন্টে লিখেছেন, ‘শ্রীলেখা ম্যাম, এই ডানাদুটো আপনাকে বহন করার জন্য খুবই ছোট’। আবার কোনও অনুরাগী লিখে বসলেন, ‘আপনি মুক্ত বিহঙ্গের মতো।’ বুর্জ খলিফায় অভিনেত্রীর এমন ছবি আর ভিডিও দেখে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

Advertisement

Related Articles

Back to top button