প্রেমে পড়লেন শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ছবি

Advertisement

Advertisement

ইদানিং টলিটাউনে শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে চলছে জোর গুজব। তার মাঝেই সবাইকে অবাক করে দিয়ে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি গোলাপি রঙের টেডি বিয়ার নিয়ে পোস্ট করলেন ছবি। শ্রাবন্তী ছবিটি পোস্ট করতেই দ্রুত তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। শ্রাবন্তীর এই ছবি আরও একবার বার্তা দিল, শৈশব থেকেই পুতুলের বিয়ে দিয়ে তার সংসার তৈরী করতে করতেই মেয়েরা শিখে যায় ঘরকন্নার পাঠ। কিন্তু ভালোবাসার অভাবে অতি বড় ঘরণীকেও তাঁর সযত্নলালিত সংসার ছেড়ে বেরিয়ে আসতে হয়, ঠিক যেমনভাবে বেরিয়ে এসেছেন শ্রাবন্তী। এরপর থেকেই নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন তিনি। এই কারণে ইন্সটাগ্রামে শ্রাবন্তী তাঁর কমেন্ট বক্স লিমিটেড করে দিয়েছেন। প্রকৃতপক্ষে তিনিও বুঝতে পারছেন না, নেটিজেনরা আসলে কি চান। তাঁরা কি চান জোর করে, বহু আত্নত‍্যাগ করে সংসারে মানিয়ে নেওয়ার অভিনয় করুন শ্রাবন্তী নাকি তিনি নিজের মতো করে বাঁচুন!

Advertisement

কিছুদিন আগেই শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি বিশেষ পোস্ট করে লিখেছিলেন, তাঁকে ভাঙার ক্ষমতা কারো নেই। বরং তিনি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন। শ্রাবন্তীর এই পোস্টটি যথেষ্ট ভাইরাল হয়েছিল। নেটিজেনদের একাংশ কৌতূহল প্রকাশ করেছেন শ্রাবন্তীর এই পোস্ট নিয়ে। তবে ধারণা করা হচ্ছে, এই পোস্টটি শ্রাবন্তীর কেরিয়ারের ইঙ্গিতবাহী পোস্ট। এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে সেরকম কোনো ফিল্ম নেই। শ্রাবন্তী যথেষ্ট শক্তিশালী অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁর হাতে ফিল্মের অফার না থাকা সত্যিই অযৌক্তিক। তবে কিছু দিন আগে শ্রাবন্তী নিজের জিম ‘দি ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধন করেছেন। মনে করা হচ্ছে, টলিউড ইন্ডাস্ট্রি হয়তো এবার উদ্যোগপতি শ্রাবন্তী চ্যাটার্জিকে দেখতে পাবে, এই পোস্টের মাধ্যমে সেই ইঙ্গিত দিলেন শ্রাবন্তী।

Advertisement

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দূরদর্শনে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। মাত্র সতেরো বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিয়ে হয় শ্রাবন্তীর। এরপর জন্ম হয় তাঁদের একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর। অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। শ্রাবন্তী কেরিয়ারের শীর্ষে থাকাকালীন রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। একসময় শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। এরপর শ্রাবন্তী ও রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন উঠতি মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ইতিমধ্যে শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। গত বছর অমৃতসরে তাঁরা দুজনে বিয়ে করেন।

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসে শ্রাবন্তী ও রোশনের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। ঘটা করে বিবাহবার্ষিকী পালনের ইচ্ছে থাকলেও করোনা অতিমারীর কারণে তা বাতিল করে দেন শ্রাবন্তী ও রোশন। এরপরেই তাঁদের মনোমালিন্য শুরু হয়। শ্রাবন্তী ইন্সটাগ্রামে নিজের পার্সোনাল প্রোফাইল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। অপরদিকে আগুনে ঘি ঢেলে মিডিয়াকে রোশন জানিয়েছেন, পুজোর অনেক আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা দুজনে। শ্রাবন্তী নিজের ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মায়ের অসুস্থতার কারণে রোশন এখন তাঁর মায়ের সঙ্গে রয়েছেন। শ্রাবন্তী নিজের বিয়ে ভাঙার খবরকে গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু এরপর শ্রাবন্তী ও রোশন দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন। রোশন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শ্রাবন্তীর সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। কিন্তু শ্রাবন্তী নিজের অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন। এমনকি রোশনের জিমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। তবে 8ই নভেম্বর শ্রাবন্তীর জিমের উদ্বোধনের সময় দেখা যায়নি রোশনকে।

Recent Posts