টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Srabanti Chatterjee : ‘এক ফ্রেমে দুই হাতি’, বডি শেমিং নিয়ে ট্রোলড শ্রাবন্তী

×
Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জি! নিজের জীবনে যত চড়াই উৎরাই হোক না কেন নিজের জীবনের প্রিয় মানুষদের সাথে ভালোবাসায় থাকতে ভালোবাসেন। আর নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেম। তবে নিজের জীবনের এতো বিতর্ক রয়েছে, যে ট্রোলাররা সুযোগ পেলেই অভিনেত্রীকে রে রে করে তেড়ে আসেন। অবশ্য এসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং নিজেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী।

Advertisement

এখন অভিনেত্রীর পায়ের তলায় যেন সর্ষে রয়েছে। কোনোভাবেই নিজের ঘরে মন টিকছে না অভিনেত্রীর। দুর্গা পুজোর শুরুটা নিজের তিলোত্তমাতে করলেও মহাষ্টমীর অঞ্জলি দিয়েই পাহাড়ের কোলে পালিয়ে গিয়েছিলেন নায়িকতবে হবু বৌমার জন্মদিন সেলিব্রেশন করতে কলকাতা ফিরেছিলেন অভিনেত্রী৷ কিন্তু কোনোভাবে কলকাতায় যেন মন টিকছে না তাঁর। কারণ দামিনীর জন্মদিন কলকাতায় পালন করে ফের বেরিয়ে পড়েছেন ঘুরতে, তাই বলছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

সম্প্রতি একটি হাতির সঙ্গে নিজের দুটি মিষ্টি ছবি পোস্ট করে শ্রাবন্তী জীবজন্তুদের প্রতি সদয় হওয়ার বার্তা দেন নিজের অনুগামীদের। ক্যপাশানে লেখেন, ‘পশুদের উপর কী আরেকটুও বেশি মানবিকতা দেখালে মানুষ কিছুই হারাবে না’। শ্রাবন্তী ভীষণরকমভাবেই পশুপ্রেমী। বাড়িতে তাঁর পোষ্য সারমেয়ও রয়েছে। তবে এই ছবি দেওয়ার পর প্রশংসার পাশাপাশি জুটলো ট্রোলিং। শেয়ার করা ছবিতে শ্রাবন্তীর পরণে ছিল কালো জিনস আর গোলাপি । সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট বোতাম খোলা শার্ট।

Advertisement

এই ছবি দেখেই হু হু করে শ্রাবন্তীকে নানান ভাবে করতে ছুটে আসেন নিন্দুকরা। একজন লিখেছেন,‘দুটো হাতি একই ফ্রেমে’, অন্য একজন নেটনাগরিক লিখেছেন, ‘আপনাদের মধ্যে হাতি কোনটি?’ আর একজন লেখেন,‘দুজনকে খুব ভাল মানিয়েছে, বিয়ে করে নিন’। বেশ কয়েক জন অভিনেত্রীর স্তনের আকার নিয়ে অত্যন্ত হীন মন্তব্য করেন। তবে এসব ট্রোলিং এ পাত্তা দেননি অভিনেত্রী। বরং তিনি এখন মন প্রাণ দিয়ে প্রকৃতিকে অনুভব করছেন। শ্রাবন্তীর অবশ্য সেইসব নিয়ে মাথাব্যাথা নেই। আর তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন,‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা’। অন্যবারের মতো এবারের এই পোস্ট ও বেশ ভালোই ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button