×
টলিউডবিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শ্রাবন্তির গোপন ছবি, দেখুন

Advertisement

কৌশিক পোল্ল্যে: গ্রীষ্মের হাওয়া বইতে শুরু করেছে ভারতীয় উপমহাদেশে। এখনই তো সময় পাড়ার গলি ক্রিকেট খেলার, কিংবা জমিয়ে আম,জাম, কাঁঠাল সহ নানান ফলের স্বাদগ্রহন করা অথবা গরমের ছুটি চুটিয়ে উপভোগ করা। কিন্তু সেগুড়ে বালি, তেমনটা হচ্ছে কই! সারাদিন বাড়ির চৌহদ্দির মধ্যে কাটালেও, একঘেয়ে জীবনযাপনে সকলেই তিতিবিরক্ত।

Advertisement

কিন্তু উপায় কী! দেশজুড়ে করোনা নিয়ে আতঙ্কের শেষ নেই যার জেরে বৈধ হয়েছে লকডাউন। তাই সময় কাটাতে অনলাইনেই মজেছেন আট থেকে আশি, সাধারন থেকে সেলেব সকলেই। প্রজন্মের যাঁতাকলে ট্রেন্ড মেনেই শেয়ার হয় হাজারো মিমস ও ছবি। ইদানিং অনলাইন চ্যালেঞ্জের রমরমাও খুব বেশি। ডেয়ারের ঠেলাতেই অবসর সময়কুটু কাটিয়ে ওঠার চেষ্টা মাত্র।

ফেসবুকে ট্রেন্ডিং একটি চ্যালেঞ্জ ছোটবেলার ছবি শেয়ার করা, যেটি ‘দেন অ্যান্ড নাও’ চ্যালেঞ্জ নামে পরিচিত। নিজের ছোটবেলার ছবির সঙ্গে বর্তমান সময়ে একটি ছবি একসঙ্গে কোলাজ করে সোশ্যালে পোস্ট করাই এর রীতি। ডেয়ার শেষে পোস্টদাতা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অন্যান্য বন্ধুদের।

Advertisement

সেই ট্রেন্ডেই খানিক গা ভাসালেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ছোটবেলার ছবি সহ বর্তমান দিনের একটি ছবি কোলাজ করে সেটি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। নস্টালজিক ম্যুডে পুরোনো দিনের অনেক স্মৃতি ফিরে পাওয়ার সুর ধরলেন টলি সুন্দরী। তার সেই অসাধারন ছবিটি দেখতে হলে নীচের পোস্টটি অবশ্যই লক্ষ্য করুন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Back to top button