টলিউডবিনোদন

Srabanti-Roshan: শুধু বিচ্ছেদই নয়,প্রাক্তনের থেকে খোরপোশ চাইলেন অভিনেত্রী শ্রাবন্তী

একজন চেয়েছিলেন সুখে সংসার করতে অন্য জন চেয়েছেন বিবাহ বিচ্ছেদ। হ্যাঁ ঠিক ধরেছেন রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা বলছি। দাম্পত্য বিবাদ ভুলে নিজের একমাত্র স্ত্রীর সঙ্গে নতুন জীবন শুরু করতে চেয়েছিলেন রোশন। নিজের স্ত্রীকে বাড়ি ফেরাতে গত জুলাই মাসে দেওয়ানি মামলা করেছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। তিনি রোশনের কাছে ফিরতে চাননি, চেয়েছেন বিবাহবিচ্ছেদ চেয়েছেন। গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী।

কোনও ভাবেই আর স্বামীর সঙ্গে আর থাকতে রাজি হননি অভিনেত্রী। শুধু বিচ্ছেদই চাননি তিনি তিনি নাকি রোশনের কাছে দাবি করেছেন খোরপোশও। জানা যাচ্ছে, ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি এমনই খবরে তোলপাড় গোটা টলিউড। সত্যিই কি শ্রাবন্তী টাকা চেয়েছেন? কি বলছেন রোশন। এক সংবাদমাধ্যমে এই নিয়ে রোশনকে প্রশ্ন করা হলে কোনো কথা বলতে নারাজ রোশন। তিনি জানান, খোরপোশের মামলার কোনো নোটিশ নাকি এখনো তাঁর কাছে আসেনি। আইনি কথাবার্তা যা বলার তাঁর আইনজীবীই বলবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন রোশন।

গত বছর দুর্গাপুজোর সময় থেকে রোশন শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধরে। দুজন আলাদা থাকা শুরু করেন। সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করে দেন দুজনে। যদিও হঠাৎ এই চিড়ের কারণ এখনো কেউই জানাননি স্পষ্ট করে। অভিনেত্রী মুভ অন করেছেন, শোনা যাচ্ছে তিনি চতুর্থবার প্রেমে পড়েছেম তবে রোশন কিন্তু ছাড়তে চান না স্ত্রীকে। তিনি মনে প্রাণে শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান তিনি। এই আবেদন নিয়েই শিয়ালদহ ফাস্ট ট্র‍্যাক কোর্টে আবেদন জানিয়েছিলেন রোশন। অবশ্য সে সময়ে অনেকে রোশনকে কটাক্ষ করে বলেছিলেন, বিবাহ বিচ্ছেদের পরে খোরপোশ দেওয়ার ভয়ে তিনি বিয়ে বাঁচাতে চাইছেন।

তবে এই বিষয়ে রোশনের সাফ বক্তব‍্য, তাঁর শ্রাবন্তীর জীবনযাপনের জন‍্য একে অপরের টাকার প্রয়োজন নেই। তবে এবার দেখা যাচ্ছে উলটো কথা। কিছুদিন আগেই রোশন অভিযোগ করেছিলেন, শ্রাবন্তী নাকি তাঁর বিরুদ্ধে নানান কুৎসা রটাচ্ছেন। এক সংবাদ মাধ‍্যমকে তিনি বলেছেন, প্রাক্তন স্ত্রীর অনেক বন্ধু নাকি রোশনকে বলেছেন, শ্রাবন্তী দাবি করেছেন যে রোশন মোটা, তাই যৌন সঙ্গমে তিনি খুব একটা সক্রিয় নন। তবে এ ব্যপারে অভিনেত্রী কোনো কথা প্রকাশ্যে বলেননি। এখন এটাই দেখার দুজনের বৈবাহিক সম্পর্কের রসায়ন কোন দিকে যায়।

Related Articles

Back to top button