টলিউডবিনোদন

চার চারবার প্রেমে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তি, প্রেমিকের জন্মদিনের পার্টিতে হাজির নায়িকা, ভাইরাল ছবি



প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিয়ে ভুলে অভিনেত্রী এখন চতুর্থ প্রেমে মজেছেন। হ্যাঁ শ্রাবন্তী চ্যাটার্জির। ভোটে হেরে গিয়েছেন এরপর কিছুদিন দিন সোশ্যাল মিডিয়াতে সেভাবে না দেখা গেলেও এই লকডাউনে ফের একের পর এক ফটোসেশানে কাঁপাচ্ছেন অভিনেত্রী। তবে এর মাঝেই এক সংবাদমাধ্যমে অভিনেত্রীর চতুর্থ প্রেমের এক মুহূর্ত ধরা পড়ে। যা বেশ হইচই লেগে যায়। কি সেই ছবি দেখুন একনজরে।

ভোটের আগেই শোনা যাচ্ছিল অভিনেত্রী নাকি নতুন করে বসন্ত উপভোগ করছেন। এবারে বসন্তের কুঁড়ি প্রস্ফুটিত হয়েছে অভিনেত্রীর আবাসনেই। এই ‘চর্চিত প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। এই জুটির প্রেম এখন এই লকডাউনে বেশ এগিয়ে গিয়েছে ধাপ বাই ধাপ। আর এই প্রেমেও মিলেছে পরিবারের সম্মতিও। সপরিবারে শ্রাবন্তীর ফ্ল্যাটেই নতুন অভিরূপের জন্মদিন সেলিব্রেশন। এই অভিরুপ পেশায় ব্যবসায়ী। মাঝে মধ্যেই শ্রাবন্তীর কমেন্ট সেকশনে কমেন্ট করতে দেখা যায় তাঁকে।

শুধুই কি জন্মদিনের সেলিব্রেশন, শ্রাবন্তীর তরফ থেকে মিলেছে নামি দামি উপহার। অভিরুপকে জন্মদিনে তিনি গিফট করেছেন এক দামি আংটি, তাতে রয়েছে হিরে বসানো। প্রেমিক না হলে কি হীরের আংটি গিফট করা যায়? এই ছবিতে পার্টিতে দেখা গিয়েছেন অভিনেত্রীর বাবা-মা, দিদি স্মিতা চট্টোপাধ্যায়। যা দেখে বহু জ্ঞানী গুণী মানুষের ধারণা এই সম্পর্ক কেবল আর দুজনের মধ্যেআটকে নেই। আবারো বাজতে চলেছে বিয়ের সানাই। যদিও অভিনেত্রী নিজের চতুর্থ প্রেম নিয়ে এখনও পর্যন্ত কোনো বাক্যই খরচ করেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী , আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে এবারে মুখে কুলুপ।

উল্লেখ্য, ২০১৯ সালে গুরুদ্বারে রোশনের সাথে চুপি চুপি বিয়ে সারেন। এরপর গত বছর অক্টোবর থেকে আলাদা থাকা শুরু করেছেন রোশন-শ্রাবন্তী। নায়িকার এই তৃতীয় বিয়েও ভাঙা নিয়ে গত বছর নিয়ে শোরগরম থাকে। বছর ঘুরতে না ঘুরতে এই বিয়ের ভাঙন নিয়ে কম কথা শুনতে হয়নি শ্রাবন্তীকে। এমনকি দুজন দুজনকে আনফলো করতে পিছপা হননি। বরং আলাদা হয়েও সোশ্যাল মিডিয়াতে শুরু হয় নানান তরজা। সময় অনেকটা পেরিয়ে গিয়েছে। এর মধ্যেই রোশন এই ডিভোর্স চাননা তিনি অভিনেত্রীর সাথে থাকতে চান। তবে অভিনেত্রী রোশনের সাথে থাকবে কিনা তা নিয়ে এখনো অনেক ধোঁয়াশা আছে। শ্রাবন্তী এই নিয়ে কোনো কথাই বলেননি।

Related Articles

Back to top button