টলিউডবিনোদন

খোলা পোশাকে শ্রাবন্তীর স্নানের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ছবি



কৌশিক পোল্ল্যে: এমনিতেই ফাগুনের হাওয়া বইছে, সঙ্গে প্রেমের মাসও প্রায় শেষের দিকে, এই সময়টি কপোত কপোতিদের প্রেমলীলার আদর্শ সময়। তাই নিজের প্রিয়জনের সঙ্গে বিশেষ মুহূর্ত কাটাচ্ছেন শ্রাবন্তী। পূর্ববর্তী সম্পর্কগুলির তিক্ততা ভেঙে নতুন করে সুখের পরশ অনুভব করছেন তিনি।

তার আগের দুটি সম্পর্ক মোটেও সুখের হয়নি। প্রথম বিবাহটি হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে, তাদের একটি পুত্রসন্তানও হয়, নাম ঝিনুক। যদিও ডিভোর্সের পর ঝিনুক তার মার সঙ্গেই থাকছেন। এরপর মডেল কিশান সিং এর সঙ্গেও মনমালিন্যের জেরে সম্পর্কবিচ্ছেদ ঘটে।

আরও পড়ুন : ইন্টারনেটে ফাঁস হল তমন্না ভাটিয়ার গোপন ছবি, মুহুর্তের মধ্যে ভাইরাল

অতীতের সবকিছু ভুলে তৃতীয়বারের জন্য ঘর বাঁধার স্বপ্ন দেখেন শ্রাবন্তী। এখন তিনি বেশ সুখেই সংসার করছেন তার বর্তমান স্বামী রোশন সিং এর সঙ্গে। এই সম্পর্ক যে মধুরেন সমাপয়ে তা বলাই বাহুল্য। এই যুগলের ছবি প্রায়ই সোশ্যালের হট টপিক। সদ্য সলিলে নিমগ্ন এই দম্পতির একটি ছবি ঝড় তুলল ইন্টারনেটে। ছবিতে শ্রাবন্তীকে আদরের ভঙ্গিমায় জড়িয়ে ধরে রয়েছেন রোশন, সেই ভালোবাসা উপভোগ করছেন তিনি। দুজনকেই বেশ হাসিখুশি ও প্রানবন্ত দেখাচ্ছে এই ছবিতে।

সদ্যই স্টার জলসায় একটি জমজমাট রিয়্যালিটি শো নিয়ে আসছেন শ্রাবন্তী। বাপের বাড়ি ভার্সেস শ্বশুরবাড়ির হাড্ডাহাড্ডি লড়াই এর গেম শো টি খুব শীঘ্রই আসতে চলেছে। এই জুটির ছবিটি মিস করে থাকলে নীচে দেখে নিতে পারেন আরও একবার।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Planet Bangla (@tollyplanetbangla) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button