বিনোদনটলিউড

Srabanti Chatterjee: বিনোদন হলি বলি টলি নতুন সংসারে পা রেখেই বিপাকে শ্রাবন্তী

×
Advertisement

বিয়ের পর নতুন সংসারে পা দিয়ে সুখের মুখ দেখার আগেই ভুতের মুখোমুখি অভিনেত্রী। কখনো কেউ তার পা ধরে টানছে, আবার কখনো কোনো ছায়া চলে যাচ্ছে তার পিছন দিয়ে, আবার কখনো কেউ এসে গলা টিপে ধরেছে তার? হঠাৎ করে কি হচ্ছে অভিনেত্রীর সাথে! এই পরিস্থিতিতে অভিনেত্রী ভয় না পেয়ে এমন কি করলেন? কি বলা হচ্ছে বুঝতে অসুবিধা হচ্ছে! সেটাই স্বাভাবিক। বিস্তারিত জানুন ঘটনাটি সম্পর্কে।

Advertisement

আসলে, সম্প্রতি অয়ন দে পরিচালিত ‘ভয় পেও না’ ছবির অফিশিয়াল ট্রেলার মুক্তি পেয়েছে। ছবির নাম ‘ভয় পেও না’ হলেও, এই ছবির ট্রেলারে একটা গা ছমছমে ব্যাপার রয়েছে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। বিয়ের পর শাশুড়ি ও বৌমার সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে এই ছবি। যার মধ্যে এই সমস্ত ভৌতিক ঘটনা কিংবা ভূত একটা বড় টুইস্ট আনবে, তা বলাই বাহুল্য। এই সমস্ত ঘটনার পরেও বড়পর্দায় স্বামীর সাথে কি হবে অভিনেত্রীর ইকুয়েশন! সেইসমস্ত বিষয়ে জানতে গেলে আরো একটু ধৈর্য্য ধরতে হবে দর্শকদের। আগামী ২৭’শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ওম-শ্রাবন্তী অভিনীত এই ছবি।

Advertisement

উল্লেখ্য, বাস্তব জীবনে ভূতে ভয় পান শ্রাবন্তী চ্যাটার্জী নিজে। আর সেইকথা তিনি বারবার জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। এর আগেও দু-একটা এই ধরনের ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি আবারও তাকে অয়ন দে পরিচালিত আরো একটি ভৌতিক ছবি ‘ভয় পেও না’তে দেখা যাবে। অভিনেত্রী এও জানিয়েছেন, তিনি ভূতের ভয় পেলেও ভুতের ছবি দেখতে পছন্দ করেন। ভুতের ছবি যে একটা ভয়ের আমেজ তৈরি করে, সেটাই পছন্দ অভিনেত্রীর। তবে আপাতত অভিনেত্রীর ভক্তরা তাকে বড়পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন।

উল্লেখ্য, টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী তিনি। চর্চার আলোয় থাকার জন্য তার আলাদা করে কোনো কারণের প্রয়োজন হয় না। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকলেও, নিজের কাজ নিয়ে ভীষণভাবে সচেতন তিনি। এখনো পর্যন্ত নিজের কর্মজগৎ ও ব্যক্তিগত জীবনকে একেবারে আলাদা রেখেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button