×
টলিউডবিনোদন

অল্প বয়সী যুবকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, মুখ খুললেন শ্রাবন্তী

টলিউড ইন্ডাস্ট্রির পার্শ্বচরিত্র অভিনেতা সোহেল দত্তের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি ভাইরাল হয় কিছুদিন আগে

Advertisement

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সংবাদের শিরোনামে থাকতে সব সময়ই বেশ পছন্দ করে থাকেন। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া কম হয়না। মূলত সিনেমা থেকে বর্তমানে তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি বিতর্ক চলছে। এবারে এক যুবকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবিকে কেন্দ্র করে বিতর্ক শুরু হলো নেট দুনিয়ায়। বর্তমানে সবাই জানতে চাইছে, কে ওই রহস্য যুবক? তার সাথে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর সম্পর্ক কি রকম?

Advertisement

ব্যক্তিগত জীবন থেকে শুরু করে একাধিকবার বিবাহ, বিবাহবিচ্ছেদ এমনকি প্রেম সবকিছুর মধ্যে দিয়েই বর্তমানে নিজের জীবনে এগিয়ে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিক প্রেম এবং সেই সংক্রান্ত বিতর্কের কারনে ইতিমধ্যেই তার ভাবমূর্তি কিছুটা ক্ষুন্ন হয়েছে। অনেকে যারা তাকে আগে পছন্দ করতেন, তারা এখন তার প্রত্যেকটি পোস্টকে কটাক্ষ করতে ছাড়েন না। এখনকার দিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় শুধুমাত্র একটি হাসির খোরাক হিসেবে রয়ে গিয়েছেন। ব্যক্তিগত’ জীবনের চুলচেরা ময়নাতদন্তের পাশাপাশি বিধানসভা নির্বাচনে যোগদান করার বিষয়টিও এখন হাসি-ঠাট্টার কারণ হয়ে দাঁড়িয়েছে।

বহুদিন ধরে তার ঝুলিতে কোন হিট সিনেমা নেই। এরমধ্যে আবার বিধানসভা নির্বাচনে নিজের ভাগ্য পরীক্ষা করার জন্য বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। কিন্তু সেখানেও তার ভাগ্যের শিকে ছিঁড়ল না। এরই মধ্যে রাজনীতি ত্যাগ করে বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্টের দিকে মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে শোনা যাচ্ছে নাকি একজন ব্যবসায়ীর সঙ্গে বেশ কয়েকদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে রয়েছেন তিনি। এই গুঞ্জন বহুদিন ধরে ঘুরছিল। কিন্তু এবার একটি কম বয়সী যুবকের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি যেন সমস্ত বিতর্কের আগুন উস্কে দিল। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি বিতর্কিত পোস্ট করে সেখানে এক যুবককে আলিঙ্গন করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই পোস্ট ইনস্টাগ্রামে আসার সঙ্গে সঙ্গেই কমেন্ট বক্সে রীতিমতো ঝাঁপিয়ে পড়লেন নেটিজেনরা। বিতর্কিত মন্তব্যের পাশাপাশি অনেকেই জানতে চাইলেন ওই যুবকের আসল পরিচয়। অনেকে কমেন্ট বক্সে শালীনতা মেনে চললেও অনেকেই অশ্লীল গালিগালাজ পর্যন্ত করলেন শ্রাবন্তীকে।

Advertisement

জানা যাচ্ছে শ্রাবন্তীর সঙ্গে যে যুবকের ছবি ভাইরাল হয়েছে তার নাম সোহেল দত্ত। তিনি একজন অভিনেতা। বাংলা ধারাবাহিক এবং সিনেমায় বিভিন্ন জায়গায় পার্শ্বচরিত্রে অভিনয় করেন সোহেল। বর্তমানে বড় পর্দার পাশাপাশি ছোটপর্দায় এবং ওটিটি প্লাটফর্মে দাপিয়ে কাজ করছেন তিনি। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক একেবারেই ভাই বোনের মতো নিষ্পাপ। ওয়েব সিরিজে কাজ করার সময় থেকেই তাদের দুজনের মধ্যে বন্ধুত্ব শুরু হয়। সোহেল শুধুমাত্র অভিনেত্রীর বন্ধু নন, টলিউডের একজন জনপ্রিয় মুখও বটে। তবে সোহেলের পরিচয় সামনে আসার পরেই অভিনেত্রীর সঙ্গে এই বিতর্কে কিছুটা জল পড়েছে।

Related Articles

Back to top button