×
টলিউডবিনোদন

Srabanti Chatterjee: জিমের পোশাকে হট লুকে ঝরে পরছে গ্ল্যামার, দেখে মুগ্ধ নেটিজেনরা

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের অন্যতম একটি চর্চিত নাম। কোন না কোন কারনে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মাঝে কৌতুহলের শেষ নেই। মিডিয়াও রীতিমতো কাটাছেঁড়া করে তার ব্যক্তিগত জীবন নিয়ে। তবে অভিনেত্রী মিডিয়ার সামনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে একেবারেই রাজি নন। একজন অভিনেত্রী হিসেবে তিনি সফল হলেও বিবাহিত জীবনে তার সফলতা আসেনি এখনো। ইতিমধ্যেই তিনবার বিবাহবিচ্ছেদ হয়েছে অভিনেত্রীর। বর্তমানে আবারও সম্পর্কে জড়িয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে। মাঝে সেই নিয়েও চর্চার শেষ ছিল না মিডিয়াতে।

Advertisement

তবে কোনো কিছুতেই বিশেষ কান দিতে রাজি নন অভিনেত্রী। তিনি নিজের পরিবার ও কাজ নিয়েই ব্যস্ত থাকতে পছন্দ করেন। তার জীবনে তার বাবা-মার পাশাপাশি তার ছেলে সবথেকে গুরুত্বপূর্ণ। কাজের পাশাপাশি বর্তমানে সময় পেলেই তিনি ঘুরতে বেরিয়ে পড়েন। যার ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই। রূপে-গুণে টলিউডের শ্রাবন্তী চ্যাটার্জী টেক্কা দেন বর্তমানের অভিনেত্রীদেরও। বর্তমানে তার প্রমাণ মিলল আবারো।

Advertisement

অভিনয়ের পাশাপাশি নিজের ফিটনেস নিয়ে খুব সচেতন অভিনেত্রী। কয়েক মাস আগে ঘটা করে খুলেছিলেন জিম। সেখানেই নিয়ম করে প্রতিদিন শরীরচর্চা করেন তিনি। সম্প্রতি অভিনেত্রী জিমের পোশাকেই নিজের একটি সেলফি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে নেটিজেনদের মাঝে ভাইরাল। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে তার রূপ দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। রীতিমতো গ্ল্যামার ঝরে পরছে। অভিনেত্রীর অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন তাকে। জিমের পোশাকে, বিনা মেকাপ লুকে সোশ্যাল মিডিয়ায় দেখা দিয়েছেন অভিনেত্রী, যা মুগ্ধ করেছে সকলকে।

তবে অভিনেত্রীর এই ছবিটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের বেশিরভাগের নজর ছিল তার গলার লকেটের দিকে। লকেটটি কাস্টোমাইজ। লকেটের লেখা ছিল ‘গিন্টু’। উল্লেখ্য, পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা অভিনেত্রীকে এই নামেই ডাকেন। সম্ভবত পরিবারের কোনো ঘনিষ্ঠ সদস্যই তাকে এই লকেট উপহার দিয়েছেন। সম্প্রতি চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এই ছবির মাধ্যমে আবারও চর্চিত হয়েছেন নেটিজেনদের মাঝে।

Related Articles

Back to top button