×
টলিউডবিনোদন

Srabanti Chatterjee: কঙ্গনা রানাওয়াতের জনপ্রিয় সংলাপে ঠোঁট মেলালেন শ্রাবন্তী, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

Advertisement

টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী। গতবছর গোটা ২০২১ সালটা জুরে মিডিয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও চর্চায় ছিলেন অভিনেত্রী। তার বিয়ে ভেঙে যাওয়া, আবারো সম্পর্কে জড়ানো, ডিভোর্সের মামলা, বিজেপিতে যোগদান, বিজেপি ছেড়ে আবারো তৃণমূলের ঘনিষ্ঠ হওয়া সবকিছু নিয়েই রীতিমতো তুমুল চর্চিত হয়েছেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের কাছে তুমুল ট্রোলও হয়েছেন তিনি। তবে নতুন বছরের শুরুতেই নতুন কাজে মন দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

অয়ন দে পরিচালিত ছবি ‘ভয় পেও না’তে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। তার বিপরীতে রয়েছেন ওম সাহানি। এই ছবির মাধ্যমে টলিউড পেতে চলেছে তার নতুন জুটিকে। এই প্রথম ওম সাহানির সাথে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। এই ছবিতে ডাঃ আকাশ চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন ওম, তার স্ত্রী অনন্য চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তীর। ছবির শুটিং সেট থেকে অভিনেত্রী প্রায়ই নানা রিল ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কয়েকদিন আগে ওম সাহানির সাথে একটি রোমান্টিক রিল ভিডিও শেয়ার হয়েছিল নেটদুনিয়ায়, যা পছন্দ করেছিলেন তার অনুরাগীরা। তবে এবার কঙ্গনা রানাওয়াতের সাথে যোগসূত্র স্থাপন হল টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর।

Advertisement

আসলে অভিনেত্রী সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের একটি জনপ্রিয় সংলাপের সাথে ঠোঁট মিলিয়ে রিল ভিডিও বানিয়েছেন, যা এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। ‘তনু ওয়েডস মনু রিটার্নস’এর একটি জনপ্রিয় সংলাপের সাথে রিল ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী। ছবিতে তনুর সাথে শর্মাজির হওয়া একটি কথোপকথন উঠে এসেছে এই রিল ভিডিওর মাধ্যমে। শুটিং সেট থেকেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি। অয়ন দে পরিচালিত ছবি ‘ভয় পেও না’র অনন্য চরিত্রের সাজেই এই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। খোলা চুলে একেবারে স্যুটেড-বুটেড ছিলেন অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই এই ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিও শেয়ার হওয়ার সাথে সাথেই তা রীতিমতো ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। তারা অভিনেত্রীকে রীতিমতো প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ তার হাসিতে মুগ্ধ হয়ে যাওয়ার কথা অভিনেত্রীকে জানিয়েছেন কমেন্ট বক্সে। তবে আপাতত তার অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন তাকে বড়পর্দায় দেখার জন্য। তবে তার জন্য যে আরো বেশ কিছুটা সিনেমাপ্রেমীদের অপেক্ষা করতে হবে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button