টলিউড

Srabanti Chatterjee: জোর করে চুম্বনের চেষ্টা, রেগে অভিনেত্রী কষিয়ে চর মারলেন

Advertisement

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার পাতায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।

Advertisement

৩৫ বছরে পা দিয়েও সৌন্দর্যের দিক দিয়ে এখনো টলিউডের একাধিক সুন্দরী অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাতই কম নয়। সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় অভিনীত্রী। জোর করে তাকে চুম্বন করতে চাওয়ায় রেগে গিয়ে কষিয়ে চড় মারলেন এই মহিলাকে। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে মৌমিতা নামের এক মহিলাকে কষিয়ে চড় মারলেন শ্রাবন্তী। এই মৌমিতা নামের মহিলাটি জোর করে শ্রাবন্তীকে চুম্বন করতে চাওয়ায় রেগে যান অভিনেত্রী। সপাটে তার গালে চড় মেরে তাকে সাবধানও করে দেন তিনি। পাশাপাশি ভবিষ্যতে এমন করলে মেরে তার মুখ ভেঙ্গে দেবেন বলেও জানান অভিনেত্রী। আসলে পুরো ব্যাপারটাই ঘটেছে মজার ছলে। নেহাতই একটি রিল ভিডিও বানানোর জন্য এমন কাণ্ড করেছেন শ্রাবন্তী। অভিনেত্রীর এই সাম্প্রতিক রিল ভিডিও দেখে খুব স্বাভাবিকভাবেই হেসে উঠেছেন নেটমহলের একাংশ। মজা পেয়েছেন তার ভক্তরাও। তার ঝলক অবশ্য রয়েছে ভিডিওর কমেন্টবক্সেই।

Advertisement