আঁটসাঁট পোশাক পরে ভক্তদের হুঁশ উড়িয়ে দিলেন Neha Bhasin, ক্যামেরার সামনে এমন কাজ করলেন (VIDEO)

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা ভাসিন। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ক্যামেরার পিছনের মানুষ হলেও তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয় না। বোল্ডনেসের দিক দিয়েও টেক্কা দেন বলিউডের একাধিক ডিভাদের। ৪০ বছরে পা দিয়েও বোল্ড নেহা। সম্প্রতি তার আরো এক ঝলক প্রকাশ্যে আসতেই তাপমাত্রা বেড়েছে সোশ্যাল মিডিয়ার। এই মুহূর্তে নিজের সেই বোল্ড লুকের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

নেহা ভাসিন সোশ্যাল মিডিয়ার পাতাতে ভালোই সক্রিয়, সেকথা অবশ্য আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে সকলের কাছে। সবসময়ই ক্যামেরার সামনে লাস্যময়ী গায়িকা। সাম্প্রতিক ফটোশুটই তার আরো এক প্রমাণ। বলাই বাহুল্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই গোটা সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছেন গায়িকা। নীল ঝকমকে হাই থাই স্লিটেড পোশাকেই এদিন ছিলেন তিনি।

Advertisement

এদিন সেই পোশাকেই মানানসই নুড গ্লসি মেকাপে জমকালো সাজেই ছিলেন নেহা ভাসিন। খোলা চুলে রঙিন আই মেকাপেই ছিলেন তিনি। কোন একটি বোল্ড ফটোশুটের সূত্রেই এই বেশে দেখা মিলেছিল নেহার। হাতে ছিল একটি বিদেশি ক্যান্ডিও। গায়িকার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। একটি আলো আঁধারি সেটের মধ্যেই সাম্প্রতিক এই ভিডিওটি তুলতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী নিজেই নিজের এই ছবিগুলি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে ভাইরাল তার সেই লুকই।

Advertisement