×
ভাইরাল & ভিডিও

হিন্দি পপ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন স্পাইস জেটের বিমান সেবিকা, ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

উমা মীনাক্ষী, যারা সোশ্যাল মিডিয়ায় রেগুলার ভিডিও দেখেন এবং যারা রীতিমতো কনটেন্ট সার্ফ করতে পছন্দ করেন তাদের কাছে এই নামটি অত্যন্ত পরিচিত একটি নাম হয়ে উঠেছে কয়েকদিন ধরে। এই স্পাইসজেট এয়ার হোস্টেস এই মুহূর্তে সোশ্যাল।মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তার কিছু ডান্স ভিডিওর জন্য। বিভিন্ন বলিউড গানে এয়ার হোস্টেসের ড্রেস পরে তার ভিডিও বেশ ভাইরাল হয়ে থেকে মাঝে মধ্যেই।

Advertisement

এবারে আবার তিনি ইন্টারনেট দুনিয়ায় সেনসেশন তৈরি করতে প্রস্তুত তার নতুন ভিডিও নিয়ে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি নতুন গানের সঙ্গে নাচ করতে। যদিও গানটি পুরনো তবে তিনি এই গানের সঙ্গে আগে কখনো পারফরম্যান্স করেনি। গানটি বলি দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় একটি গান ‘ মুঝে তো তেরি লত লগ গয়ী ‘। এই গানের সঙ্গে এর আগেও অনেকেই নাচের ভিডিও করেছেন। তবে উমার এই ভিডিও এখন সত্যি সকলের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

এই গানটি প্রথমবার ব্যবহার করা হয়েছিল রেস ২ সিনেমায়। এই সিনেমায় অভিনয় করেছিলেন সইফ আলী খান, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সহ আরো অনেক তারকা। তাদের অভিনয় করা এই গানের হুক স্টেপ দারুণভাবে ক্যামেরার সামনে করে দেখলেন এই বিমানসেবিকা উমা মীনাক্ষী। স্পাইস জেটের এই বিমান সেবিকা এখন তার এই নতুন ভিডিওর জন্য নতুন করে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছেন।

Advertisement

ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে। প্রায় ৭,০০০ লাইক ইতিমধ্যেই পেয়ে গেছে এই ভিডিওটি। তার সঙ্গেই অনেক মানুষ এই ভিডিওটি দেখেছেন। প্রায় সকলেই এই ভিডিও পছন্দ করেছেন এবং তার মধ্যে সিংহভাগ মানুষ এই নাচের জন্য উমার প্রশংসা করেছেন। অনেকেই আবার তার এই নাচের জন্য তাকে কমেন্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন। এই মুহূর্তে উমার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা রয়েছে ৮,৮৩,০০০। এই গানের ভিডিও আপলোড হওয়ার পরে তার ফলোয়ার সংখ্যা আরো বেড়েছে।

Related Articles

Back to top button