বলিউডবিনোদন

Rashmika Mandana: সাউথ সুপারস্টার শ্রীবল্লী opps moments শিকার, বসার সময় দেখা গেল এই অংশ, দেখুন ভিডিও

এই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী একটি হলুদ রঙের পোশাক পরে রয়েছেন এবং নিজের পোশাক বারবার ঠিক করছেন অভিনেত্রী

×
Advertisement

রশ্মিকা মন্দানাকে বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisements
Advertisement

জনপ্রিয়তা পাওয়ার পর থেকে এখন সর্বদাই ক্যামেরার ফ্রেমে বন্দী থাকেন রশ্মিকা। আসলে তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হন তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট। আর এমনটাই সম্প্রতি ঘটেছে রশ্মীকা মান্দানার সাথে।

Advertisements

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে পোশাক বিভ্রাটে বা উপস মোমেন্ট এ পড়েন তিনি। আর সেই ভিডিও ঝড়ের গতিতে সুপার ভাইরাল হয়ে যায়। আপনারা এখন সকলেই জানেন, সোশ্যাল মিডিয়ায় এখন এমন একটি জায়গা হয়ে গিয়েছে যেখানে মুহূর্তেই কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। এবারে অভিনেত্রী রশমিকা মন্দনার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তিনি একটি হলুদ রঙের ড্রেস পরে রয়েছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, বারবার তিনি নিজের ড্রেস ঠিক করছেন। সম্ভবত নিজের সিনেমার প্রমোশনের জন্য সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেই অনুষ্ঠানে পা ওঠাতে গিয়ে তার অন্তর্বাস অন ক্যামেরা চলে এসেছিল একটি মুর্হুতের জন্য। আর সেই মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং চলে যায়। হয়তো রশ্মিকা নিজেও ভাবতে পারেন নি, এরকম একটি ভিডিও এতটা ভাইরাল হয়ে যাবে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button