ক্রিকেটখেলানিউজ

Sourav Ganguly: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের জননী!



গঙ্গোপাধ্যায় বাড়িতে এল নতুন ঝড়। করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরুপা দেবী। সোমবার গভীর রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে তিনি যথেষ্ট পরিমাণে শ্বাসকষ্টে ভুগছিলেন। সেকারণে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে,ঘণ্টায় ১ থেকে ২ লিটার অক্সিজেনও দেওয়া হয়। তবে আপাতত এখন নিরুপা দেবীর শারীরিক অবস্থা যথেষ্ট স্থিতিশীল। জান গিয়েছে তাঁর কোমর্বিডিটির সঙ্গেই ডায়াবিটিস-সহ হৃদরোগের সমস্যা আছে। এমনকী নার্ভের অসুস্থতাও রয়েছে তাঁর। ইতিমধ্যে তাঁর চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাঁদের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে।

নিরুপা দেবীর এই চিকিৎসার জন্য তৈরী করা মেডিক্যাল টিমে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা, সপ্তর্ষি বসু, পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় এবং কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল। সোমবার মাঝ রাতে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই সৌরভের মায়ের একাধিক পরীক্ষা হয়েছে। আপাতত তিনি স্থিতিশীল বলেই জানা গিয়েছে। করোনা সংক্রমিত হলেও সেভাবে নিরুপা দেবীর শারীরিক দুর্বলতা ছাড়া আর বা কোনও উপসর্গ নেই।

জানা গিয়েছে সৌরভ জননীর কোভিড টিকার দুটি ডোজই নেওয়া হয় গিয়েছে। তাই অনেকটাই নিশ্চিন্ত আছেন ডাক্তাররা। আপাতত হাসপাতালের তরফে তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে। সৌরভ গতরাতে মায়ের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। ছিলেন মঙ্গলবার সকাল পর্যন্ত। মায়ের সংস্পর্শে আসায় সৌরভেরও করোনা পরীক্ষা হয়। কিন্তু দাদার রিপোর্ট নেগেটিভ এসেছে।

Related Articles

Back to top button