বিনোদনবাংলা সিরিয়াল

Dadagiri: ‘কে সৌরভ গাঙ্গুলী?’, খুদে প্রতিযোগীর প্রশ্ন শুনে হতবাক দাদা নিজেও

×
Advertisement

দাদাগিরি আনলিমিটেড জি বাংলার জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। দীর্ঘদিন ধরে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই রিয়্যালিটি শো। মানুষের মধ্যে এই শোয়ের জনপ্রিয়তা আলাদাই। শনি ও রবিবার জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় দাদাগিরি। এবছর দাদাগিরির মূলমন্ত্র ‘দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। উল্লেখ্য, দাদাগিরির প্রতি এপিসোডে থাকে নতুন নতুন চমক, উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। থাকে একরাশ কচি-কাচা। তবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরি। তার জায়গায় শুরু হবে সারেগামাপা। ইতিমধ্যেই অডিশন শুরু হয়ে গিয়েছে, তার ঝলকও মিলেছে টেলিভিশনের পর্দাতে।

Advertisement

পয়লা বৈশাখ উপলক্ষে জি বাংলার পর্দায় দাদাগিরির স্পেশল এপিসোডে ছোট ছোট খুদেদের নিয়ে উপস্থিত থাকবেন দাদা। তাদের নিয়েই জমবে দাদাগিরির মঞ্চ। এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যান্য সিজনের তুলনায় বেশি হয়েছে। বাচ্চাদের সাথে একেবারে মিলেমিশে একাকার হয়ে যান দাদাও। দাদাগিরির মঞ্চ তাদের কাছে খেলার প্রাঙ্গণ। আর সেখানেই তাদের সঙ্গী স্বয়ং সৌরভ গাঙ্গুলী। তাদের কাছে সৌরভ গাঙ্গুলী ইন্ডিয়া ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক নন, শুধুমাত্র দাদাগিরির সঞ্চালক।

Advertisement

এই এপিসোডে এক খুদে দাদাকেই জিজ্ঞাসা করে বসবেন ‘কে সৌরভ গাঙ্গুলী?’, যা শুনে অবাক দাদা নিজেও। তবে বাচ্চাদের এই সরল প্রশ্নগুলোকে রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দাদা। ২০০৮ সালেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। বর্তমানে সৌরভ গাঙ্গুলীকে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে নয় দাদাগিরির সঞ্চালক হিসেবেই চেনে তারা। দাদাগিরির মঞ্চে এই বাচ্চাদের নির্ভেজাল আনন্দের সাথে নিজের ছোটবেলা খুঁজে নেন দাদা নিজেও।

আসন্ন এপিসোডে পয়লা বৈশাখ উপলক্ষে ৬ খুদের সাথে খুনসুটি করতে দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে। সাদা ও হলুদের ঢাকাই পাঞ্জাবিতে এদিন দাদাগিরির মঞ্চে দেখা মিলবে দাদার। আপাতত দাদাগিরির ভক্তরা এই বিশেষ এপিসোড দেখার অপেক্ষাতেই দিন গুনছেন।

Related Articles

Back to top button