Mithai: ‘মিঠাই’র মা কে ফোন করার হুমকি দিলেন সৌরভ গাঙ্গুলি! রইলো ভিডিও

Advertisement

Advertisement

এখন বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিকের নাম হল ‘মিঠাই’। টিআরপি-এর দিক থেকে গত পাঁচ মাস ধরে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিক কিছুতেই মিঠাইয়ের সাথে লড়াই করতে পারছেনা। প্রতি সপ্তাহেই প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই রাণী। ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। আর সৌমিতৃষা নিজের অভিনয় দিয়ে সকলের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন।

Advertisement

মিঠাই রানী যেখানেই যান নিজের কথা দিয়ে সকলের মন ভালো করে দেন, এবার মিঠাই রানী নিজের মোদক পরিবার কে নিয়ে চলে গেলেন দাদাগিরি সিজন ৯ এর সেটে। তবে সেখানে এমন কি হলো যার জন্য সৌমিতৃষার মা কে ফোন করতে বললেন স্বয়ং সকলের দাদা ওরফে সৌরভ গাঙ্গুলি? দাদাগিরির এই বিশেষ এপিসোড প্রমোর শুরুতেই প্রথমেই দেখানো হল দাদাগিরির সেটে পৌঁছে গিয়েছে গোটা মিঠাই পরিবার। দাদাগিরিতে গিয়েছে আর দাদাকে মিঠাই মিষ্টি খাওয়াবেন না এমনটাও কি হতে পারে? তাই সেটে পৌঁছানো মাত্রই দাদাকে মনোহারা খাওয়াতে ব্যস্ত হয়ে পড়লো মিঠাই।

Advertisement

Advertisement

মিঠাই মানেই মজার কথা বলে মানুষের মন ভালো করে দেওয়া। আর দাদাগিরিতে গিয়েও ঠিক এক‌ই কাণ্ড ঘটালেন মিষ্টি মিঠাই। দাদাকে শুধু মিষ্টি খাইয়ে চুপ থাকলেন না তিনি। অভিনেত্রী বলে উঠলেন দাদাগিরি শোটি বরাবর তিনি খুব ভালোবাসে নিজের ভালোবাসার কথা বোঝাতে গিয়েই মজা করে বলেন, দাদাগিরি হলো তাঁর ‘বাচপান কা প্যায়ার’ অর্থাৎ ছোটবেলার ভালোবাসা। সেটা আসলে দাদাগিরি নাকি দাদাগিরির সঞ্চালক তা খোলশা করে বলেননিতবে এই কথা শুনেই মজা করে দাদা বলেন, সৌমিতৃষার মা কে এক্ষুনি কেউ ফোন করুক। না না সিরিয়াসলি তিনি বলেননি বরং দাদাও মিঠাইয়ের তিনি মজা করলেন।

এই কথার পর‌ই দাদা আবার মিঠাই, টেস এবং নন্দার সঙ্গে জমিয়ে নাচলেন ‘বাচপান কা প্যায়ার’ ট্রেন্ডিং গানে। যার এক ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে ফেলেছেন দর্শকেরা। আর এই খুনসুটি মজা বেশ উপভোগ করছে সোম আর সিড। উল্লেখ্য, মোদক পরিবারের বাকি সদস্যদের সঙ্গে এই মুহূর্তে মিঠাইয়ের দেখা হচ্ছেনা কারণ মিঠাইয়ের মা তাকে নিয়ে জনাই চলে এসেছে। তবে ধারাবাহিকে এখনই না দেখা হলেও দাদাগিরি সেটে আবার যেন পুনর্মিলন হচ্ছে মোদক পরিবারের। আর এই বিশেষ এপিসোড দেখা যাবে ২৬শে সেপ্টেম্বর রবিবার। দাদাগিরির এই বিশেষ এপিসোড দেখার অপেক্ষায় এখন দিন গুনছেন মিঠাই অনুরাগীরা। আপাতত এই প্রমো বেশ ভালোই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Recent Posts