টলিউডবিনোদন

Sourav Ganguly: দাদার ভাইরাল ইনস্টারিল, ‘পিলু’র আহিরের সাথেই বানালেন ভিডিও

রিয়্যালিটি শোয়ের জগতে দাদাগিরি অন্যতম। গত নটা সিজন ধরে টেলিভিশনের পর্দায় নিজের দাপট বজায় রেখেছেন সৌরভ গাঙ্গুলী। এবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল দাদার বানানো ইনস্টারিল। যা এই মুহূর্তে গোটা নেটদুনিয়ায় দাদার অনুরাগীদের পাশাপাশি সমস্ত নেটিজেনদের মাঝে ভাইরাল হয়েছে। ‘পিলু’ ধারাবাহিকের নায়ক আহির ওরফে গৌরব রায় চৌধুরীর সাথে সকলের প্রিয় দাদা নিজের মেকাপরুমে বানালেন এই রিল।

প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ বাজলেই দর্শকরা বসে পড়েন টিভির সামনে তাদের প্রিয় ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ দেখার জন্য। যার এবছরের ট্যাগলাইন ‘দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। সম্প্রতি দাদাগিরির মঞ্চে গত এপিসোডে ধারাবাহিকের প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন তিনি ধারাবাহিকের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীরা। এই সিজনে জিতেছেন কৌশিক চক্রবর্তী।

সম্প্রতি ছোটপর্দার চেনা মুখ গৌরব রায় চৌধুরী আনন্দবাজার অনলাইনকে সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এদিন শুটিং শেষ করে সোজা চলে যান সৌরভ গাঙ্গুলীর মেকাপ ভ্যানে। কিছুক্ষণ তার সাথে গল্প করার পর তিনি দাদাকে জিজ্ঞাসা করেন তিনি তার সাথে একটা রিল ভিডিও বানাতে পারবেন কিনা? এক কথায় রাজি হয়ে যান সকলের প্রিয় দাদা। তিনি শুধু গৌরবকে জিজ্ঞাসা করেন তাকে কি কি করতে হবে। আপাতত, সৌরভ গাঙ্গুলীর বানানো এই রিল ভিডিও গোটা নেটদুনিয়ায় রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই রিল ভিডিওটি শেয়ার করা হয়েছে, যার এই মুহূর্তে ভিউজ হয়েছে অনেক। মানুষও বেশ পছন্দ করেছেন। সৌরভ গাঙ্গুলী বলে কথা, তার বানানো রিল ভিডিও ভাইরাল হতে বাধ্য। এই ভিডিওটি গৌরব নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, তিনি অনেক চেষ্টা করলেন দাদাকে নকল করার, কিন্তু শেষপর্যন্ত তিনি করতে পারলে না কারণ দাদা একটাই। তিনি এই ভিডিও শেয়ার করার মাধ্যমে সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে জানিয়েছেন অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা।

Related Articles

Back to top button