×
টলিউডবিনোদন

Sourav-Dona: বিয়ের রাতে স্ত্রীকে কি উপহার দিয়েছিলেন সৌরভ! দাদাগিরির মঞ্চেই ফাঁস হল সেই তথ্য

Advertisement

সৌরভ গঙ্গুলী নামটাই বাঙালির জন্য যথেষ্ট। বর্তমানে বিভিন্ন কারণে বিতর্কে জড়ালেও মানুষের মাঝে তার জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পরেনি। বর্তমানে তিনি বোর্ড প্রেসিডেন্ট। একসময় তার নেতৃত্বেই বিদেশের মাটিতে প্রথম জিতেছিল ভারতীয় দল। তবে ২২ গজের এই সাহসী ক্রিকেটার যে প্রেমের ক্ষেত্রেও বেশ সাহসী ছিলেন, তা আলাদা ভাবে বলার প্রয়োজন পড়ে না।

Advertisement

বিয়ের দিন রাতে ডোনা গাঙ্গুলীকে কি উপহার দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী? সম্প্রতি দাদাগিরির মঞ্চেই সেই তথ্য উঠে এসেছে সকলের সামনে। ক্যাকটাসের সিধু সেই তথ্য দাদাগিরির মঞ্চেই সকলের সামনে জানিয়েছেন, যা শুনে একগাল হাসি ফুটে উঠেছিল দাদার মুখে। আসলে আগে এক সাক্ষাৎকারে ডোনা গাঙ্গুলী নিজেই জানিয়েছিলেন একথা। কৌতুহল হচ্ছে নিশ্চয়ই! হওয়াটাই স্বাভাবিক। সৌরভ গাঙ্গুলী তথা সকলের প্রিয় দাদার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। বিয়ের রাতে নিজের স্ত্রীকে উপহার হিসেবে কি দিয়েছিলেন তিনি, তা জানতে আগ্রহী হয়েছেন সকলেই।

এক সাক্ষাৎকারে ডোনা গাঙ্গুলী জানিয়েছিলেন, লর্ডসের মাঠে ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে সৌরভ গাঙ্গুলী যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পেয়েছিলেন সেটাই লকেট হিসেবে সোনার চেনে করে পরিয়ে দিয়েছিলেন তার গলায়। সম্প্রতি সেই পুরনো তথ্যই সিধু দাদাগিরির মঞ্চে আবারো বলেছেন, যা দাদাকে ফিরিয়ে নিয়ে গিয়েছিল সেইসময়ে।

Advertisement

উল্লেখ্য, সৌরভ ও ডোনা একে অপরকে চিনতো ছোট থেকেই। ছোটবেলাকার বন্ধুত্বই পরিণত হয়েছিল ভালোবাসায়। পরিবারের তরফ থেকে প্রথমদিকে তাদের সম্পর্ক মেনে নিতে কেউ রাজি না থাকলেও পরে সকলেই সবটাই মেনে নেন। জানা যায়, ১৯৯৬’তে ইংল্যান্ড সফরে যাওয়ার আগেই ডোনা গাঙ্গুলীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন দাদা। সেই বছরেই কোর্ট ম্যারেজ করে নিয়েছিলেন। তবে সেকথা তখন তাদের বাড়ির কেউই জানতেন না। জেনেছিলেন, তবে পরে। এরপর ১৯৯৭’তে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন তারা। ২০০১’এ তাদের মেয়ে সানার জন্ম হয়। তবে সম্প্রতি সিধুর কথায় দাদাগিরির মঞ্চে পুরনো স্মৃতি রোমন্থন করলেন সৌরভ গাঙ্গুলী।

Related Articles

Back to top button