×
ক্রিকেটখেলা

রাজ্যের গরিব মানুষদের সাহায্যার্থে ২০০০ কেজি চাল দান করলেন সৌরভ গাঙ্গুলি

Advertisement

করোনা ভাইরাসে বিধ্বস্ত গোটা দেশ। খাবার জুটছে না অনেক গরীব মানুষেরই। এই অবস্থায় রাজ্যের গরিব মানুষদের সাহায্যার্থে ২০০০ কেজি চাল দান করলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এই ২০০০ কেজি চাল তিনি তুলে দিয়েছেন বেলুড় মঠের হাতে। বেলুড় মঠ কতৃপক্ষের হাতে তিনি চাল তুলে দেন, এবং আরও দেবেন এই প্রতিশ্রুতিও দিয়েছেন। এর আগে ইডেনকে কোয়ারিন্টন সেন্টার হিসেবে গড়ে তোলার জন্য তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রস্তাব দিয়েছিলেন। তারপর আজ এই সাহায্য করলেন।

Advertisement

আগেই করোনা মোকাবিলায় গরিব মানুষদের সাহায্যার্থে ৫০ লক্ষ টাকার চাল দেবেন বলে জানিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। বুধবার দুপুরে বেলুড় মঠে যান তিনি। সেখানে গিয়ে বেলুড় মঠের মহারাজ এবং সন্ন্যাসীদের সাথে কথা বলেন, তারপরই ২০০০ কেজি চাল তাদের হাতে তুলে দেন এবং আরও দেওয়ার প্রতিশ্রুতি দেন। সৌরভ এদিন জানান বেলুড় মঠ ছাড়াও আরও বিভিন্ন অনাথ আশ্রমে তিনি অনুদান দেবেন। কোনো সংস্থা বা অন্যকিছু নয়, তিনি ব্যক্তিগত ভাবেই এই উদ্যোগ নিচ্ছেন বলেও জানিয়েছেন সৌরভ।

সব জায়গা মিলিয়ে লকডাউনের এই ২১ দিনে ১.৫ লক্ষ কেজি চাল দেওয়ার ভাবনা তার আছে বলে জানান তিনি। করোনা মোকাবিলায় রাজ্যের জন্যে ২০০ কোটি টাকার তহবিল গড়েছেন মুখ্যমন্ত্রী। এই তহবিল ঘোষণা হওয়ার সাথে সাথেই সিএবির তরফে এতে ২৫ লক্ষ টাকা দেওয়া হয়। ওদিকে বিসিসিআই এর তরফে পিএম কেয়ার ফান্ডে ৫১ কোটি টাকা দেওয়া হয়েছিল।

Advertisement

Related Articles

Back to top button