×
ক্রিকেটখেলা

সৌরভ গাঙ্গুলির করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ

Advertisement

সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে নমুনা দেওয়ার পরে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি কোভিড-১৯ এর সংক্রমণের জন্য পরীক্ষায় নেতিবাচক ফল করেছেন। প্রাক্তন অধিনায়কের দাদা স্নেহাশিস গাঙ্গুলি সংক্রামক ব্যাধির জন্য ইতিবাচক পরীক্ষার পরে বিসিসিআই সভাপতি এক সপ্তাহেরও বেশি সময় ধরে ঘরে বসে ছিলেন। বিসিসিআই সভাপতির এক ঘনিষ্ঠ সূত্র পিটিআইকে বলেছে, “তিনি (গাঙ্গুলি) তার অসুস্থ মা এবং পরিবারের সাথে একসাথে বসবাস করেন, তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তিনি স্বেচ্ছায় টেস্ট করিয়েছিলেন এবং সেই টেস্টের রিপোর্ট নেতিবাচক এসেছে।”

Advertisement

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) সচিব স্নেহাশীষ গাঙ্গুলী সুস্থ হয়ে উঠছেন এবং দু’দিনের মধ্যে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। সূত্রটি আরও জানিয়েছে, “তিনি ভাল হয়ে উঠছেন এবং ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে হাসপাতাল থেকে তাঁর অফিসের কাজও পরিচালনা করছেন। আমরা আশা করি কয়েকদিনের মধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।”

স্নেহাশীষেরর পরিবার – স্ত্রী, শ্বাশুড়ি, শ্বশুর এবং তাদের গৃহকাজের সহায়তাকারী ২০ জুন তাদের মোমিনপুরের বাড়িতে কোভিড-১৯ এর জন্য পরীক্ষা করা হয়েছিল এবং তাতে ইতিবাচক ফল করেছিলেন। সেই থেকে বড় গাঙ্গুলি বেহালায় তাদের পৈতৃক বাড়িতে চলে এসেছিলেন যেখানে বিসিসিআইয়ের সভাপতি রয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button