বিনোদনবাংলা সিরিয়াল

Dadagiri: পুষ্পার তালে সৌরভ গাঙ্গুলী, বাচ্চাদের সাথেই মঞ্চে তুমুল নাচ দাদার, ভাইরাল ভিডিও

×
Advertisement

জি বাংলা দাদাগিরি সমস্ত রিয়্যালিটি শোগুলোর মধ্যে অন্যতম। দাদার সঞ্চালনা ছাড়া এই শো রীতিমতো অসম্পূর্ণ। দাদাগিরির প্রাণ সৌরভ গাঙ্গুলী, তা নিয়ে কোন সন্দেহ নেই। এই মঞ্চে প্রতি সপ্তাহে থাকে একাধিক চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই দাদাগিরি শেষ হতে চলেছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় দাদাগিরির আসন্ন একটি এপিসোডের প্রোমো ভাইরাল হয়েছে যেখানে পুষ্পার গানে তাল মেলাতে দেখা গিয়েছে স্বয়ং দাদাকে।

Advertisement

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকেই এই প্রোমোটি শেয়ার করা হয়েছে। এই সপ্তাহের শেষে ছয় কচিকাঁচাকে নিয়ে উপস্থিত থাকবেন দাদা। সেখানেই একটি বাচ্চাকে চশমা পরে দেখা যাবে। তার চোখে চশমা দেখে দাদা জিজ্ঞাসা করেন সে চশমা কেন পরে রয়েছে? এর উত্তরে সে জানায় সিনেমাতে পুষ্পা চোখে চশমা পরেছিল বলে সেও চোখে চশমা পরে রয়েছে। তার এই কথা শুনে দাদা রীতিমতো হেসে ফেলেন। এরপর টস করার সময় দাদা তাকে জিজ্ঞাসা করে সে ক্যাচ ধরতে পারে কিনা? এর উত্তরে সেও জানায় সে পারে। তবে শেষপর্যন্ত ধরতে পারেনি সে। এরপরই দাদা তাকে কয়েনটা তুলতে বলেন। দাদার কথা শুনে স্বতঃস্ফূর্তভাবে সে একটাই উত্তর দেয় “পুষ্পা ঝুকেগা নেহি”। তার এই কথা শুনেই দাদা বলে ওঠেন “আরে লাভলি”।

Advertisement

ভাইরাল হওয়া প্রোমোর একটি অংশে দেখা গিয়েছে এদিনের এই এপিসোডে দুই একরত্তির সাথে ‘পুষ্পা: দ্যা রাইজ’এর অন্যতম জনপ্রিয় গান ‘তেরি ঝলক সারফি’র সাথে একেবারে আল্লু অর্জুন স্টাইলে নাচতে দেখা যাবে স্বয়ং দাদাকেই। আপাতত সেই এপিসোড দেখার অপেক্ষায় রয়েছেন অসংখ্য মানুষ।

গতবছর ডিসেম্বর থেকেই গোটা বিশ্ববাসী মেতে উঠেছেন পুষ্পার গানে। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি রীতিমতো মানুষের মাথায় জেঁকে বসে আছে। আট থেকে আশি সকলেই পুষ্পাকে চিনে গিয়েছেন। ছবিতে পুষ্পার ডায়লগ বেশ পছন্দ হয়েছে সাধারণের। সম্প্রতি তারই আরো এক ঝলক মিলতে চলেছে খুব শীঘ্রই। দাদাগিরির মঞ্চে খুদে পুষ্পার দাদাগিরি দেখার অপেক্ষায় রয়েছেন দাদাগিরি ভক্তরা। সম্ভবত দাদাগিরির জায়গাতেই খুব শীঘ্রই আসতে চলেছে সারেগামাপা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অডিশন। তার ঝলক মিলেছে টেলিভিশনের পর্দাতেই।

Related Articles

Back to top button