Mithai: ‘স্বামী’ হিসাবে উচ্ছেবাবু নয়, বরং ভাসুরকেই বাছল ‘মিঠাই’ রানী! ট্রেন্ডিং গানে তুমুল নাচ সৌমিতৃষা-ধ্রুবর

Advertisement

Advertisement

এখন বাংলা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিকের নাম হল ‘মিঠাই’। টিআরপি-এর দিক থেকে গত আট মাস ধরে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিক কিছুতেই মিঠাইয়ের সাথে লড়াই করতে পারছেনা। প্রতি সপ্তাহেই প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই রাণী। ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু।

Advertisement

এই ধারাবাহিকে অনস্ক্রিনে সেভাবে ভাসুর সোমের সাথে মিঠাই রানীর ভালো সম্পর্ক নেই। তবে অফস্ক্রিনে সৌমিতৃষা আর ধ্রুব খুব ভালো বন্ধু। আর দুজনের ইন্সটাগ্রাম পেজ খুললে জমাটি রসায়ন আমরা দেখতে পাই। দুজনে নাচতে খুব ভালোবাসেন। আর দুজনে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই দুজনে নিজেদের রোম্যান্টিক রিল ভিডিও শেয়ার করে থাকেন। তবে দুজনের ভিডিও সামনে এলেই নেটিজেনদের প্রশ্ন, ‘তোমরা কি প্রেম করছো?’ বারবার এই প্রশ্ন দুজনের কাছে ছুঁড়ে দিয়েছেন, যদিও এই প্রশ্নের উত্তরে দুজন বলেছেন, ‘আমরা খুব ভালো বন্ধু’। আর দুই বন্ধু কোনো রটনায় কান দিতে আর চান না।

Advertisement

বরং লোকের কথাতে পাত্তা না দিয়ে নিজেরা নিজেদের মতো নানান রিল ভিডিও বানাচ্ছেন, একে অপরের সাথে সময় কাটাচ্ছেন। ফের ট্রেন্ডিং গানে জমিয়ে নাচলেন এই জুটি। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের জনপ্রিয় ছবি ‘পুষ্পা’ ছবির ভাইরাল গান ‘স্বামী স্বামী’ গানে দুজনে মন খুলে নাচলেন পর্দার সোম-মিঠাই ওরফে সৌমিতৃষা আর ধ্রুব। অনুগামীদের ও এই জুটির নাকমচ খুব পছন্দের৷ এবারেও তাঁদের কোনো অনথা হলনা। শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ধ্রুব-সৌমিতৃষা পাঞ্জাবি-পাজামা, শাড়িতে। ধারাবাহিকের চরিত্রের লুকেই ধরা দিলেন এই দুই কলাকুশলী। শ্যুটিং ফ্লোরের পার্কিং-এ গাড়ির সামনে নাচলেন এই জুটি।

Advertisement

এই ভিডিও শেয়ার হতে কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। একজন অনুগামী কমেন্ট বক্সে লিখেছেন-,আগুন লাগছে’, কারুর মত ‘এই গানটায় তোমাদের নাচ দেখবার অপেক্ষায় ছিলাম’। আরো এক মিঠাই অনুগামী লিখেছেন, ‘মরেই গেলাম’। তবে এবারেও অনেকে আক্ষেপ করে লিখেছেন, যদি একটা রিল ভিডিও উচ্ছেবাবুর সাথে হয় তাহলে তাদের আরো ভালো লাগতো। এই মুহূর্তে ধারাবাহিকে নতুন খলনায়ক ওমি ওরফে জন ভট্টাচার্যের এন্ট্রি হয়েছে। আর তাঁর সঙ্গেও মিঠাইয়ের নাচ দেখবার আগ্রহ প্রকাশ করছেন মিঠাই অনুগামীরা। এই মুহূর্তে সোম আর মিঠাইয়ের রিল ভিডিও বেশ ভালোই ভাইরাল নেট দুনিয়াতে।

Recent Posts