নিউজপলিটিক্সরাজ্য

“অমিত শাহ ২ বার আসুক বা ১০ বার, বিজেপিকে জেতাতে পারবেন না”, চ্যালেঞ্জ সৌগতের

Advertisement

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা অনেকটাই কেটে গিয়েছে। এইবার পূর্ব মেদিনীপুরে নিজেদের শক্তি মাপতে এইদিন জনসভা করল তৃণমূল কংগ্রেস । প্রধান বক্তা হিসেবে সেখানে ছিলেন সাংসদ সৌগত রায় এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। এই দমদমের সাংসদ সৌগত রায়, যিনি শুভেন্দুর সাথে দলের ঠাণ্ডা লড়াই মেটাতে ময়দানে নেমেছিলেন। এইবার সেই শুভেন্দু ঘরের মাটিতে দাঁড়িয়েই বাক্যবাণ ছোঁড়েন সৌগত। এইদিন অধিকারী পরিবারের কেউই ছিলেন না সেখানে। সেই অমিত শাহ, যার হাত থেকে আগের শনিবার গেরুয়া রঙ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন শুভেন্দু। কিন্তু বাংলা জয়ের দিবাস্বপ্ন দেখেছেন শাহ। এইদিন কাথির জনসভা থেকে এমন পাল্টা আক্রমণই শোনা গেল দমদমের সৌগত রায়ের গলায়।

বাংলায় জনভিত্তি গড়তে প্রতিমাস এই রাজ্যে আসবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নভেম্বর মাসের ২ দিনের সফরের পর তাকে দেখা গিয়েছিল ডিসেম্বর মাসে বাংলা সফরে আসতে। এই বিষয়ে এইদিন শাহকে আক্রমণ করেন দমদমের সাংসদ সৌগত রায়। স্বরাষ্ট্রমন্ত্রীকে হনুমান বলে কটাক্ষ করতেও দেখা গেল সৌগত রায়কে। দমদমের তৃণমূল সাংসদের কথায়, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মাঝে মাঝে হনুমানের মতো লাফিয়ে এই রাজ্যে লাফিয়ে এই রাজ্যে চলে আসছেন। অমিত শাহ দুইবার আসুন আর ১০ বার, এখানে কিছুই পারবেন না করতে। সৌগত রায়, এটা বাংলার মাটি, আমি চ্যালেঞ্জ করছি, এই রাজ্যে বিজেপি এইবার তিন অংকের আসনে পৌঁছাতে পারবে না।

বিধানসভা ভোট আসন্ন। সেই ভোটকে পাখির চোখ করেছে গেরুয়া শিবির। সেই ভোটে ৯৯ এর বেশি আসন কোনও ভাবেই পাবেন না। এমনটাই এইদিন চ্যালেঞ্জ করেছেন সৌগত রায়। আগামী বিধানসভা ভোটে জিতে ৩য় বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই এইদিন দাবী করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। সাথে তিনি আরও বলেছেন,”শাহ কোন নেশা করেন? যে তিনি বলছেন বিজেপি ২০০ এর বেশি আসন পাবে?” তবে এখানেই থামেননি সৌগত। তিনি এইদিন কটাক্ষ করেছেন বাংলা বিজেপির সভাপতি দিলীপ ঘোষকেও।

Tags

Related Articles

Back to top button