বলিউডবিনোদন

সেটে এসে শ্যুট বন্ধ, নিজের হাতে ধোসা বানালেন সোনু সুদ, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি সনু সুদ সিনেমার সেটে উপস্থিত সকলের জন্য নিজের হাতে ধোসা তৈরি করছেন

×
Advertisement

বলিউড অভিনেতা সনু সুদ যেমন তার অভিনয়ের জন্য প্রশংসিত তেমনি প্রশংসিত তার ভালো কাজের জন্য। লকডাউনে শ্রমিকদের সমূহ সুযোগ-সুবিধা করে দিয়ে সনু সুদ হয়ে উঠেছিলেন সকলের মাসিহা। তিনি সমস্যা পরিযায়ী শ্রমিক কে নিজের খরচায় বেশ কিছুদিন রেখেছিলেন এবং তাদের বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছিলেন। তবে তিনি যে শুধুমাত্র অভিনেতা কিংবা সোশ্যাল ওয়ার্কার নন, তিনি যে একজন ভালো রাঁধুনী ও এবারে সেই পরিচয় পাওয়া গেলো।

Advertisement

সম্প্রতি সনু সুদ একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে ধোসা তৈরি করতে। দক্ষিণ ভারতের এই খাবারটি শুধুমাত্র দক্ষিণ ভারত কেন প্রায় সকল ভারতীয়র কাছে অত্যন্ত জনপ্রিয়। সকালবেলা ব্রেকফাস্ট এ হোক কিংবা দুপুরবেলা টিফিনে ধোসা অত্যন্ত উপাদেয়। কিন্তু একজন বলিউড অভিনেতা ধোসা বানাচ্ছে, সেই ভিডিও কিন্তু একেবারেই বিরল।

সম্প্রতি সনু সুদ এই বিরল কাজটি সম্পন্ন করলেন। তাকে দেখা গেল সিনেমার সেটে সকলের জন্য ধোসা তৈরি করতে। সেই ভিডিওর নিচে পরিচালক ফারাহ খান লিখেছেন, “ঘর আজা ফির”। অভিনেতা সনু সুদ মজার ছলেই বলেছেন, যদি তার শুটিং নাও থাকে তবুও পরিচালকরা তাকে ডেকে নেন তার হাতের তৈরি ধোসা খেতে। কারণ সনু সুদ এর একটাই থিওরি, “নিজে কামাও, নিজে খাও।”

Advertisement

Related Articles

Back to top button