‘ভগবান’ সোনু সুদের হাত ছুঁতে রাখি পড়ালেন অসহায় এক মহিলা, ভিডিও পোস্ট হতেই ভাইরাল

Advertisement

Advertisement

কথায় আছে খারাপ সময়ে আসল মানুষ চেনা যায় তখন কে হিরো আর কে জিরো। তেমনই এই করোনা পরিস্থিতিতে কে আসল হিরো তা এতদিনে সাধারণ মানুষ বুঝতে পেরেছেন। হ্যাঁ তিনি আর কেউ না ইনি হলেন সকলের প্রিয় সোনু সুদ। রিলে অভিনেতা যতই ভিলেন হোক কিন্তু আসল জীবনে এই মানুষটি হল গরীবের মসিহা। সোনু আগেও নানান সমাজমূলক কাজের সাথে যুক্ত হয়েছিলেন তবে করোনার প্রবেশ যেদিন ভারতে হয়েছে তিনি সেদিন প্রাণপণে মানুষের পাশে এসে থেকেছেন।

Advertisement

গত বছর প্রথমেই লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের সাহায্য করেন যা রাজ্যের নেতা মন্ত্রীরা ও করে দেখাতে পারেননি। শুধু সেই শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে আনেননি। তাদের সকলে কাজ করে মাথা উঁচু করে বাঁচতে পারে সেই ব্যবস্থা ও করে গিয়েছেন। এবছর করোনা আরো ভয়াবহ হয়ে এসেছে তবু পিছিয়ে নেই এই অভিনেতা। অভিনেতা দিন আনা দিন খাওয়া মানুষকে যথাযথ সাহায্য করার চেষ্টা করে চলেছেন দুবছর ধরে।

Advertisement

এবছর নিজে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। সুস্থ হতেই মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করেছেন এই রত্ন। অক্সিজেনের অভাবে বহু মানুষ মারা যাওয়ার খবর পাওয়া গিয়েছে। এই সময় তিনি নিজের কাছে আর অসহায় মানুষের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন, যে দ্রুত দেশের বিভিন্ন রাজ্যে অক্সিজেন প্লান্ট বসানোর কাজ করবেন। কথামতো এবার অভিনেতা অন্ধ্রপ্রদেশের কুর্নুল গভঃ হাসপাতাল এবং নেল্লোর জেলা হাসপাতালে দুটি হাসপাতালে এই দুটি প্লান্ট বসানোর কাজ শুরু করেছেন। আরো অনেক রাজ্যে এই কাজ করবেন তিনি।

Advertisement

সোনু সুদ এখন বহু মানুষের কাছে মানুষরুপী ভগবান। তাই তো দেশের নানান প্রান্তে এই ভগবানকে পূজিত হয়েছে। সম্প্রতি অন্ধ্রপ্রদেশের চিত্তোর জেলাতে সোনুর একটি বড় পোস্টারে ফুলের মালা পরিয়ে, দুধ ঢালা হচ্ছে ভগবান শিবের মতো। এমন দুধ ঢালার ছবি দেখে আপ্লুত হয়েছেন তিনি। তেমনই বলেছেন এই সময়ে দুধ নষ্ট না করতে, সংরক্ষণ করতে কোন গরীব মানুষের কাজে লাগতে পারে।

সম্প্রতি সোনুর আরো একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে এক মহিলা সোনুর হাতে রাখি পড়িয়ে দিচ্ছেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বুধবার অভিনেতা তাঁর মুম্বাই অ্যাপার্টমেন্টের আওতায় থাকা কিছু অভাবী মানুষের সাথে কথোপকথন করতে দেখা গেছে। কথোপকথনের সময় এক মহিলা সোনুর কব্জিতে রাখি বেঁধে দিয়ে প্রণাম করছেন, এই খারাপ সময়ে সোনুর এই অবদান দেখে সকলে আপ্লুত। এই রাখি পড়িয়ে তিনি তাঁর ভালোবাসা জ্ঞাপন করলেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Recent Posts