×
বলিউডবিনোদন

Sonu Nigam: ১৬ বছরের সোনু নিগম গাইছেন ‘মহাভারত’-এর টাইটেল সং, পুরনো ভিডিও ব্যাপক ভাইরাল

১৯৮৯ সালের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই পুরনো স্মৃতি যেন উসকে উঠল

Advertisement

প্লেব্যাক সিঙ্গার হিসেবে ভারতের বুকে বেশ জনপ্রিয়তা রয়েছে সোনু নিগমের। তিনি হিন্দি এবং বিভিন্ন আঞ্চলিক ভাষাতে একাধিক মনমুগ্ধকর গান গেয়ে দেশ তথা বিশ্ববাসীর কাছে নিজের খ্যাতি অর্জন করেছেন। ছোট থেকেই তাঁর মায়াবী গলার জাদুতে বিভোর গোটা দেশ। সম্প্রতি সোনু নিগমের ১৬ বছর বয়সের একটি ইভেন্টের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা সোশ্যাল মিডিয়া খুললেই চোখের সামনে আসছে। আসলে সোশ্যাল মিডিয়া এখন আট থেকে আশি সবাই ব্যবহার করে। সোনু নিগমের ভিডিওটি এত পরিমাণ শেয়ার হয়েছে যা ভিডিওটিকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে দিয়েছে।

Advertisement

আসলে বর্তমানে সোনু নিগম করোনা আক্রান্ত হয়েছেন। গৃহবন্দি অবস্থায় দুবাইতে দিন কাটাচ্ছেন তিনি। এই সময় সোনু নিগম তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন পুরনো ভিডিও শেয়ার করেছেন যার মধ্যে একটি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মহাভারতের টাইটেল সং গাইছেন সোনু নিগম। ১৯৮৯ সালের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই পুরনো স্মৃতি যেন উসকে উঠল। যেখানে মাত্র ১৬ বছর বয়সের কিশোর সোনু নিগমকে দেখা যাচ্ছে মহাভারতের গান গাইতে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অনেক ফ্যানপেজ এবং সাধারণ মানুষ ওই ভিডিওটি শেয়ার করেন। সকলেই ১৬ বছরের সোনু নিগমের পারফরমেন্স দেখে রীতিমত অবাক হয়ে গেছেন। নেটিজেনরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন। অনেকে ভিডিওটিকে শেয়ারও করেছেন। এখন সোশ্যাল মিডিয়ার টপ ট্রেন্ড এই ভিডিও।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, বি আর চোপড়ার সাড়া ফেলে দেওয়া টিভি শোয়ের টাইটেল সং ছিল এই মহাভারত। ডিডি বাংলায় সম্প্রচারিত ওই ধারাবাহিকের জনপ্রিয়তাকে কেউ টেক্কা দিতে পারবে না। তবে এই টাইটেল গানটি গেয়েছিলেন মহেন্দ্র কাপুর। তাঁর অসামান্য সৃষ্টির অনুকরণে অ্যাওয়ার্ড শোতে ১৬ বছর বয়সে ওই গান করেছিলেন সোনু। আজকাল সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ছেয়ে আছে।

Related Articles

Back to top button