বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

অভিনেত্রী সোনিয়াকে জাপ্টে জড়িয়ে ধরে চুমু খেলেন সিদ্ধার্থ শুক্লা, ভাইরাল ভিডিও

অলট বালাজি প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজ ব্রকেন বাট বিউটিফুলে এই দৃশ্য আপনারা দেখতে পাবেন

×
Advertisement

টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন নায়ক হলেন সিদ্ধার্থ শুক্লা। তবে বিগ বস ১৩ সিজারের পরে সিদ্ধার্ত বর্তমানে এই জগতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। বলিউডে যেকোনো বড় বড় তারকা কে মাত দিয়ে দিতে পারেন সিদ্ধার্থ শুক্লা।তিনি একজন টেলিভিশন তারকা হলেও বলিউডের যে কোন মুভিতে কিন্তু অভিনয় করার দক্ষতা রাখেন। বিগ বস এর পর একাধিক মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল।

Advertisement

আর এবারে একতা কাপুর তাকে লঞ্চ করতে চলেছেন একটি ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজটি আপনারা অল্ট বালাজি প্লাটফর্মে দেখতে পাবেন এবং নাম হবে ব্রোকেন বাট বিউটিফুল। এই সিরিজের সিরিজের একটি ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়ে গিয়েছে। এই ক্লিপে আমরা দেখতে পেয়েছি এই সিরিজের দুজন প্রধান তারকা হলেন সিদ্ধার্থ শুক্লা এবং সোনিয়া রাঠি।

Advertisement

এই ভিডিও ক্লিপ এ দেখা যাচ্ছে দুজন একেবারে মদ্যপ অবস্থায় রয়েছেন। তার মধ্যেই তারা দু’জনে একে অপরের সাথে কথা বলতে চান। কিন্তু এই ভিডিওর সবথেকে নজরকাড়া দৃশ্য হলো সিদ্ধার্থ এবং সোনিয়ার লিপলক কিস। ব্রকেন বাট বিউটিফুল সিরিজে আমরা এইরকম বেশকিছু প্যাশনেট কিসিং সিন দেখতে পেতে চলেছি। ওয়েব সিরিজের প্রযোজক একতা কাপুর এই প্রিভিউ লঞ্চ করে দেওয়ার মাধ্যমে ব্যাপারটি একে বারে পরিস্কার করে দিলেন। ভিডিওটি বর্তমানে নেটিজেনদের নজরে পড়ে গিয়েছে এবং অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে তাদের মাঝখানে।

Related Articles

Back to top button