বিনোদন

গর্ভাবস্থায় সোনম কাপুরকে চিনতে পারবেন না, সন্তানের জন্মের আগে এমন দেখতে, পুরো চেহারা পাল্টে গেছে

Advertisement

Advertisement

সোনাম কাপুর বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন মুখ্য ভূমিকায়। অনিল কাপুরের মেয়ে হিসেবে নয় সোনম কাপুর হিসেবেই খুব অল্পসময়ের মধ্যেই অভিনেত্রী হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছিলেন তিনি। তবে বিয়ের পর থেকেই বড়পর্দা থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রেখে চলেন তিনি। ২০১৮ সালে আনন্দ আহুজার সাথে সাতপাকে বাঁধা পড়েন অনিলকন্যা। তবে খুব শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি সেই সূত্র ধরেই মিডিয়াতে চর্চায় রয়েছেন তিনি।

Advertisement

আনন্দ আহুজা ও সোনাম কাপুর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বেশ কিছুদিন আগে নিজেদের অভিভাবক হওয়ার কথা জানিয়েছিলেন। সেই খবর প্রকাশ্যে আসামাত্রই শোরগোল পড়ে গিয়েছিল নেটমহলে। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন তারকামহল থেকে শুরু করে নেটমহলের সকলেই। তবে সম্প্রতি নিজের মাতৃত্বের জন্যই আবারো চর্চায় উঠে এলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীর বর্তমান কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, সেখানে তার চোখে-মুখে স্পষ্ট মাতৃত্বের ছাপ।

Advertisement

মাতৃত্বকালীন অবস্থায় বেশকিছুটা ওজন বেড়েছে অভিনেত্রীর, যা একজন মায়ের জন্য খুবই স্বাভাবিক। সম্প্রতি তার যে ছবিগুলি ভাইরাল হয়েছে, তাতে তার চেহারায় মাতৃত্বের জৌলুস স্পষ্ঠ। তার যে শারীরিক বেশকিছু পরিবর্তন এসেছে, তা তার ছবি দেখেই বোঝে গিয়েছে। ছবিগুলিতে একেবারে নো মেকাপ লুকে, এলোমেলো চুলে দেখা দিয়েছেন অভিনেত্রী। তার পরনে ছিল কালো রঙের একটি স্প্যাগেটি টি-শার্ট ও একটি ট্রাউজার। তোর ঠোঁটে লেগে ছিল সেই চিরপরিচিত হাসি, যাতে স্পষ্ট ছিল তার মাতৃত্বের উচ্ছ্বাস। অভিনেত্রী এবং তার পরিবারের সদস্যদের পাশাপাশি তার ভক্তরাও আপাতত সুখবরের অপেক্ষায়।

Advertisement