×
বলিউডবিনোদন

সোনাক্ষী সিনহা এখন সলমন খানের পুত্রবধূ, করেছেন গোপনে বাগদান, সামনে এল বড় খবর

বাবা শত্রুঘ্ন সিনহা সম্পত্তি থেকে বেদখল করতেই গোপনে বাগদান সেরেছেন সোনাক্ষী সিনহা

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। তবে সম্প্রতি এমনই এক খবর সামনে এসেছে যা শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। সোনাক্ষীর জীবনের এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে একটাই খবর যে সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা নিজের সম্পত্তি থেকে বেদখল করেছেন সোনাক্ষীকে। অর্থাৎ, শত্রুঘ্ন সিনহার সম্পত্তি বা টাকা পয়সার ওপর কোনো অধিকার থাকবে না মেয়ের। এই খবর নিয়ে চর্চার মাঝেই আরও একটি খবর প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। সম্প্রতি এক খবর সামনে এসেছে যে অবশেষে গোপনে বাগদান সেরে নিয়েছেন সোনাক্ষী সিনহা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি। হয়তো বাবা শত্রুঘ্ন সিনহার থেকে লুকিয়ে বিয়ে করার জন্য তিনি পুরো কাজটি গোপনে করেছেন। তবে এখানে প্রশ্ন উঠছে সোনাক্ষী সিনহা কার সাথে গোপনে বাগদান সেরেছেন?

আসলে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ফাঁস হয়েছে যেখানে সোনাক্ষি সিনহার বাগদানের আংটি দেখা গিয়েছে। আর এই ছবি দেখেই নেটিজেনরা মনে করছেন যে লুকিয়ে লুকিয়ে বিয়ে সেরে নিয়েছেন অভিনেত্রী। এছাড়া সোশ্যাল মিডিয়াতে এও বলা হচ্ছে যে সোনাক্ষী সিনহা সালমান খান পরিবারের পুত্রবধূ হয়েছেন। এটা শুনে নিশ্চয়ই আপনি আরও অবাক হলেন। মনে করছেন সালমান খান নিজেই বিবাহিত নয়, তাহলে তার পুত্রবধু কি করে হলেন সোনাক্ষি সিনহা? ব্যাপারটি বিস্তারে জানতে প্রতিবেদনের শেষ অংশটি পড়ুন।

Advertisement

আসলে সূত্র মারফত জানা গিয়েছে সোনাক্ষী সিনহা হয়তো জহির ইকবাল নামক এক ছেলের সাথে বাগদান সেরে নিয়েছেন। এই জহির ইকবাল সালমান খানের নিজের ছেলে না হলেও, ভাইজান তাকে নিজের ছেলের মতই ভালবাসেন। তাদের মধ্যে বেশ ভাল সম্পর্ক রয়েছে। তাই বলা যেতে পারে অত্যন্ত গোপনে সোনাক্ষী সিনহা সালমান খানের পুত্রবধূ হয়ে গেছেন। তবে জানিয়ে রাখি এই প্রসঙ্গে তারকারা অফিশিয়ালি কিছু কথা ঘোষণা করেননি। তাই ঘটনার সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Related Articles

Back to top button