বলিউডবিনোদন

কাউকে না জানিয়েই সালমান খানের সঙ্গে বিয়ে করলেন সোনাক্ষী সিনহা? জানুন আসল সত্যিটা কি

এই ছবিটি যেটা সোশ্যাল মিডিয়ায় এখন ঘোরাঘুরি করছে, সেটা সম্পূর্ণ ভুয়ো

×
Advertisement

ভারতের সবথেকে বড় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সোনাক্ষী সিনহা। তার অভিনয় দক্ষতা এতটাই ভালো যে ভারতের প্রত্যেকটি দর্শক তার অভিনয়ের সম্মান করে থাকেন এবং ভারতের দর্শকেরা সোনাক্ষী সিনহাকে সম্মান এবং ভালোবাসা দুটোই দিয়ে থাকেন। সোনাক্ষী সিনহা এই মুহূর্তে ভারতের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন এবং সম্প্রতি শোনা যাচ্ছে তিনি নাকি সালমান খানের সঙ্গে বিয়ে করে ফেলেছেন, তাও আবার সকলের অজান্তেই। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছে, সালমান খান এবং সোনাক্ষী সিনহা একে অপরের সাথে সগাই করে ফেলেছেন এবং তারা একে অপরের সাথে বিয়ে করে ফেলেছেন কাউকে না জানিয়েই। শুধু তাদের পরিবারের মানুষ এই ব্যাপারে জানেন।

Advertisement

সোনাক্ষী আজকের দিনে দাঁড়িয়ে যে সম্মান এবং যে ভালোবাসা পেয়েছেন তার পুরোটাই কিন্তু তার অভিনয় এবং তার ভালো ব্যবহারের পুরস্কারস্বরূপ। সলমন খান হোক কিংবা অন্যান্য তারকা, সকলের সাথেই তিনি সাবলীল ভাবে অভিনয়টা করে এসেছেন এবং তিনি নিজের বেস্টটা দিয়েছেন প্রত্যেক সিনেমায়। এই সিনেমা জগৎ বলতে গেলে বলিউড তাকে দিয়েছে জনপ্রিয়তা, তাকে দিয়েছে ফেম, তাকে দিয়েছে নাম যশ খ্যাতি সবকিছুই।

Advertisement

তার পাশাপাশি সলমন খানের সঙ্গে তিনি যেসব সিনেমায় অভিনয় করেন, সেই সবকটা সিনেমাই হয়ে ওঠে সুপারহিট, বলতে গেলে তিনি এই মুহূর্তে ভারতের সবথেকে বড় সিনেমা তারকাদের মধ্যে অন্যতম। তবে তাকে নিয়ে সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যা তার সঙ্গে সলমন খানকে একসূত্রে বেধে দিয়েছে। জানা যাচ্ছে, সলমনকে তিনি বিয়ে করেছেন এবং তাদের দুজনের বিয়ের কিছু ছবিও সোশ্যাল মিডিয়াতে ঘোরাঘুরি করা শুরু করেছে। তবে, জানিয়ে রাখি, এই সব ছবি একেবারেই ভুয়ো এবং তাদের দুজনের মধ্যে কোনরকম কোনো সম্পর্কের সম্ভাবনা পর্যন্ত নেই।

Related Articles

Back to top button