বলিউডবিনোদন

খুব শীঘ্রই বিরাট কোহলির বৌদি হতে চলেছেন সোনাক্ষী সিনহা? জানুন কিভাবে

খুব শীঘ্রই বিরাটের পরিবারের অংশ হতে পারেন অভিনেত্রী

×
Advertisement

বলিউডে এই মুহূর্তে যে কয়েকজন নায়িকা সবথেকে জনপ্রিয় তাদের মধ্যে অবশ্যই একজন হলেন অভিনেত্রী সোনাক্ষি সিনহা। তার অভিনয় দক্ষতার জন্য তিনি সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা পেয়েছেন। তার ভক্তের সংখ্যার ইয়ত্তা নেই। তবে এই মুহূর্তে তাকে নিয়ে আরো একটি বড় খবর সামনে আসছে যা আপনাকে একে একেবারে চমকে দিতে চলেছে। শোনা যাচ্ছে, তিনি নাকি খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির বৌদি হতে চলেছেন।

Advertisement

এই খবরটি সামনে আসার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় এখন বিরাট এবং সোনাক্ষীকে নিয়ে একাধিক পোস্ট আসতে শুরু করেছে। কিভাবে তিনি বিরাটের পরিবারের অংশ হচ্ছেন, সেটা জানতে সবাই বেশ উৎসুক। তবে, বিরাটের দাদা কে? কার সাথে বিয়ে হচ্ছে সোনাক্ষী সিনহার? এই সমস্ত খবরাখবর কি একেবারে সত্যি সবকিছুই আপনাদের জানাবো এই আর্টিকেলে।

আদতে কিন্তু এই খবরটি অর্ধসত্য। বলতে গেলে, বিরাট কোহলি এবং সোনাক্ষী সিনহা দুজনেই তাদের নিজের নিজের জগতের সুপারস্টার। তাদেরকে সবাই তাদের নিজের জগতে বেশ বড় চোখেই দেখেন। একদিকে যেমন বিরাট কোহলি দারুন একজন ব্যাটসম্যান, তেমনই সোনাক্ষী সিনহা দারুন অভিনেত্রী। তবে কিভাবে তিনি বিরাটের পরিবারের অংশ হচ্ছেন? কার সাথে বিয়ে হচ্ছে তার?

Advertisement

জানিয়ে রাখি, বিরাট কোহলির পরিবারের সরাসরি অংশ কিন্তু তিনি হচ্ছেন না। তিনি আদতে বিরাটের দাদাসম বন্ধু বান্টি সচদেভার সঙ্গে বিয়ে করতে চলেছেন খুব শীঘ্রই। কিছুদিন আগে তার সঙ্গে সলমন খানের বিয়ের গুঞ্জন রটে গিয়েছিল সর্বত্রই। কিন্তু সেই সমস্ত কিছুকে পিছনে ফেলে সোনাক্ষী জানিয়ে দিয়েছেন এইসব কিছুই শুধুমাত্র ভাওতা। তিনি আসলে বিয়ে করতে পারেন বান্টিকে। যেহেতু বান্টি সচদেভা বিরাটের দাদার মত, সেই সূত্রেই সোনাক্ষী বিরাটের বৌদি হলেন।

Related Articles

Back to top button