অফবিট

সোশ্যাল মিডিয়ায় সর্বনাশ!

Advertisement
Advertisement

ভারতবার্তা ডিজিটাল ডেস্ক, প্রিয়া দাস : আমরা সকলেই এখন সোশ্যাল মিডিয়ার আসক্ত। তার মধ্যে একটি হলো টিকটক। সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। এবং তা প্রায় সবারই চোখে পড়ে। এটা এর যেমন একটি ভালো গুণ তেমন খারাপ ও বটে।

Advertisement
Advertisement

সুধীর কুমার হলেন বিহারের জমুই এর কংগ্রেস বিধায়ক। যদিও তার এলাকায় সবাই তাকে বান্টি চৌধুরী নামেই চেনে। রাজনীতির মঞ্চে তিনি যখন বক্তৃতা দেন তখন বিরোধী পার্টি দের উদ্দেশ্য করে কড়া ভাষায় কথা বলেন। তার এই দাপুটে স্বভাবের জন্য তাকে অনেকেই শ্রদ্ধা করেন এবং মানেন ও।

Advertisement

কিন্তু কিছুদিন আগে টিকটকে তার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় ।এবং তা তার দাপুটে ইমেজকে সর্বনাশের দিকে ঠেলে দেয়। ভিডিওটিতে দেখা যায় তিনি তার স্ত্রীর সাথে গানের তালে খুনশুটি করছেন। অবশ্য তিনি তার স্ত্রী এর আবদারে ভিডিও করতে রাজি হয়েছেন।এমনটাই জানা গেছে। ভিডিওটি করার সময় তিনি খুব আনন্দেই ছিলেন। তিনি ও তার স্ত্রী বিছানায় হেলান দিয়ে বসে গানের তালে তালে অঙ্গভঙ্গি করে ভিডিও তৈরি করেছেন।

Advertisement
Advertisement

কিন্তু তার এইরকম মেজাজ এলাকার সকলের কাছেই বেশ অজানা। ভিডিওটি দেখে অনেকেই খুব অবাক হয়েছেন। এই ভিডিওর পরে তার দাপটে ইমেজ কতটা বজায় থাকবে তা বলা যাচ্ছে না।

Advertisement

Related Articles

Back to top button